কসবায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: গতকাল বুধবার (১১ নভেম্বর) বিকেলে কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা কর্মসুচির মধ্য দিয়ে আনন্দঘন পরিবেশে পালিত হয়েছে।
উপজেলা যুবলীগের উদ্যোগে আয়োজিত কর্মসুচির মধ্যে ছিলো আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আনন্দ র‌্যালী, আলোচনা সভা, মিলাদ মাহফিল, মিষ্টি বিতরণ ও বৃক্ষরোপন।
উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ’র সভাপতিত্বে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন আইন বিচার ও সংসদ বিষয়ক মাননীয় মন্ত্রী আনিসুল হক এমপি। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মো. রাশেদুল কাওসার ভুইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক এম জি হাক্কানী ও রুহুল আমিন ভুইয়া বকুল, কসবা প্রেসক্লাব সভাপতি মো. সোলেমান খান, পৌরসভার পেনেল মেয়র মো. আবু জাহের, জেলা যুবলীগ সভাপতি শাহনুর ইসলাম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস।
উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মো.শফিকুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন; উপজেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম আজম, যুবলীগ নেতা তারেক মাহমুদ, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মো.এমরাহান। এ সময় উপজেলা ছাত্রলীগ যুগ্ম আহ্বায়ক কাজী মানিক, কার্যকরী সদস্য আবির মোহাম্মদ সোহাগ, উপজেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি মো.ইব্রাহীম, উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারন সম্পাদক এমদাদুল হক পলাশ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহ্বায়ক আলী রেজা পলাশ সহ জেলা,উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।
প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আইনমন্ত্রী আনিসুল হক এমপি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন; সরকারের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
তিনি বলেন, দলে বিভাজন সৃষ্টি করে দলীয় শৃংঙ্খলা ভংগ করার চেষ্টা কেউ করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। বিভিন্ন দল থেকে দলছুট নেতাকর্মীরা যেন আওয়ামী লীগ সহ কোন সংগঠনেই যেন প্রবেশ করতে না পারে সকলকে সজাগ থাকার আহ্বান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি মোঃ লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.