করোনা মোকাবেলায় সরকার ব্যর্থ – সরোয়ার

বরিশাল ব্যুরো: বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, বৈশ্বিক মহামারি করোনা নিয়ে বর্তমান সরকার অপরাজনীতি ও দুর্নীতি করছে। সরকারি দলের লোকজন করোনা পরীক্ষার নামে দেশের টাকা লুটপাট করছে, আর বিদেশে টাকা পাচার করছে। করোনা মোকাবেলায় এই সরকার ব্যর্থ।

আজ মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) বেলা ১২টায় বরিশাল প্রেসক্লাবে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর বিএনপির আলোচনা সভায় সভাপতির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

বরিশাল বিএনপির জেষ্ঠ্য এই নেতা বলেন, সরকারকে যাতে জবাবদিহিতা করতে না হয় সেজন্য সাংবাদিকদ দমনের নামে ডিজিটাল আইন করা হয়েছে। বাকশাল বাস্তবায়নের জন্য এমনভাবে আইনকানুন করা হয়েছে যাতে বিরোধী দল কথা বলতে না পারে।

সরোয়ার আরও বলেন, দুর্নীতি, দু:শাসনে সরকারের লোকজন জড়িত। এই অবস্থায় দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় তত্ত্ববধায়ক সরকারের অধীনে ভোট গ্রহনের জন্য সরকারের কাছে দাবী জানান এবং সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

সভায় আরও বক্তব্য রাখেন মহানগর বিএনপির সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান ফারুক, সাধারণ সম্পদক জিয়াউদ্দিন সিকদার, মহানগর যুবদল সভাপতি আকতারুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, স্বেচ্ছাসেবকদল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু প্রমুখ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.