করোনা সংক্রমণে জনসচেতনতায় তানোরের এলাকাবাসীকে উপজেলা নির্বাহীর অফিসারের খোলা চিঠি

বিশেষ প্রতিনিধি: করোনা (কোভিড-১৯) সংক্রমন থেকে জন-সচেতনতায় তার ফেইসবুক পেজে তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো খোলা চিঠি লিখেছেন এলাকাবাসীর কাছে।

নিম্নে তা হুবহু তুলো ধরা হলো:-

প্রিয় তানোরবাসী,

আমি জানি আজ সবাই কঠিন সময় পার করছেন৷ আশা করি এই বিপদ আমরা কাটিয়ে উঠবো তবে সেই জন্য আপনাদের সাহায্য দরকার।

আপনাদের জন্য আমি আজ জনগনের সেবা ও নিরাপত্তা দেওয়ার জন্য , মাঠে ময়দানে কাজ করে যাচ্ছি , আমি চাইলে নিজে ঘরে বন্ধী থাকতে পারতাম, তবুও আপনাদের খোজ খবর নিচ্ছি, বের হচ্ছি। কারন আপনারাই আমার অক্সিজেন। আপনারা সুস্থ থাকলেই আমি সুস্থ। আপনাদের থেকে গুরুত্বপূর্ণ আমার কাছে কিছুই নেই।

আপনাদের কাছে অনুরোধ আপনারা ১৪ দিন নিজ বাসায় অবস্থান করুন। শুধু মাত্র মেডিসিন+ প্রয়োজনীয় খাবার+ পানীয় দোকান গুলো খোলা রাখবেন৷ তবুও আমার পক্ষ থেকে প্রতিটি নাগরিককে বাসায় ১৪ দিনের যাবতীয় সব ধরনের খাবার পানি মেডিসিন মাস্ক দেওয়ার চেষ্টা করবো। তাছাড়া আপনাদের যখন যা লাগে আমাদের দেওয়া নাম্বারে যোগাযোগ করবেন, আপনাদের বাসায় সব কিছু পৌছে দেওয়া হবে। তবুও বাসা থেকে বের হবেন না

ভয় নেই কাউকে অনাহারে মরতে হবে না। আপনারা নিজ বাসায় অবস্থান করুন৷ সচেতন থাকুন। আপাতত আমাদের দেশ লক ডাউনের আওতায়। পরিস্থিতি ঠিক হলে আবার খুলে দেবে। আল্লাহ /ভগমানের উপর আপনারা আস্থা রাখুন।

আপনারা যারা অফিস আদালত কিংবা অন্য প্রতিষ্ঠানে কাজে নিয়োজিত ছিলেন, আপনাদের কারো কাজে যেতে হবে না। সব শিক্ষা প্রতিষ্ঠান অফিস কারখানা বন্ধ ঘোষণা করেছেন।

ভয় নেই, আপনাদের সবার মাসিক বেতনের টাকা যথা সময়ে পেয়ে যাবেন। শুধু তাই নয় আপনারা যারা বাসা ভাড়া নিয়ে বসবাস করেন, প্রয়োজনে বিষয় আমি দেখভাল করবো। এসব নিয়ে একটুও চিন্তিত হবার কারন নেই। আপনাদের ভালো রাখাই, আমার কাজ। যারা এ নিয়ম মানবে তাদের সামাজিক ভাবে পুরস্কৃত হবেন।

করোনা আজ পুরা দুনিয়ার এক আতংকের নাম। আপনাদের সবার সহযোগিতা দরকার। আপনার কেউ ঘর থেকে বের হবেন না। বাসায় থাকুন এবং সচেতনার সাথে থাকুন। আশা করি শীঘ্রই আমরা এই সংকট কাটিয়ে উঠবো। এই জন্য প্লিজ আপনারা আমাকে সহযোগিতা করুন।

ধন্যবাদান্তে —

সুশান্ত কুমার মাহাতো।

উপজেলা নির্বাহী অফিসার

তানোর, রাজশাহী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.