করোনা উপসর্গে মৃত ব্যক্তির দাফন করলেন তাকওয়া ফাউন্ডেশন

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড় সদর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া সিফাত হোসাইন আদন (২২) কে দাফন সম্পন্ন করলেন তাকওয়া ফাউন্ডেশন নামে একটি মানবিক সংগঠন।

আজ শনিবার (১৩ জুন) সকালে নিজ বাড়িতেই মারা যায় ওই যুবক। দুপুরে তার দাফন কাজ সম্পন্ন করা হয়।

নিহত ওই যুবক পঞ্চগড় শহরস্থ নতুনবস্তি এলাকার বেনজির হোসেনের পুত্র।

করোনাভাইরাস উপসর্গ নিয়ে মৃতদের জন্য তাকওয়া ফাউন্ডেশন পঞ্চগড় জেলা শাখার মুফতি আহমাদুল্লাহ মাসরুরসহ নয় সদস্যদের আলেম কমিটি দাফন-কাফন সম্পন্ন করবেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, ওই যুবক কিছুদিন ধরে জ্বর,সর্দি, শ্বাসকষ্ট,শরীর ব্যাথা ও কাশিতে ভুগছিলেন। পরে এক স্থানীয় চিকিৎসকের শরণাপন্ন হয় সে।

তিনি কিছু রিপোর্ট করে ঔষুধ লিখে দেন। পরে গত বৃহস্পতিবার রাতে তার শারিরিক অবস্থার অবনতি হলে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসককে ওই যুবকের সমস্যার কথা বলেন তার পরিবারের সদস্যরা।

ওই চিকিৎসক সমস্যার কথা শুনে দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার কথা বলেন। কিন্তু তার পরিবারের সদস্যরা তা না করে বাসায় নিয়ে রাখে।

আজ শনিবার সকালে ওই যুবকের শ্বাসকষ্ট সহ শারিরিক সমস্যা আরো বেড়ে গেলে নিজ বাড়িতেই মারা যায় ওই যুবক।

পঞ্চগড় সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আফরোজা বেগম রিনা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ওই যুবকের প্রবল শ্বাসকষ্ট, স্বর্দি, জ্বর ও কাঁশি ছিল।

তবে সে করোনায় মারা গেছে কিনা তা পরীক্ষার আগে নিশ্চিত করে বলা যাবে না।

আমরা তার ও পরিবারের ৪ জন সদস্যর নমুনা সংগ্রহ করেছি। নমুনা পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হবে।

এ ছাড়া করোনা রোগিদের মতোই সতর্কতার সাথে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.