এমপির স্বরণকালের শোডাউন , আমি যদি এমপি নির্বাচিত হতে পারি তাহলে এ আসনে এক ইঞ্চি রাস্তাও কাচা থাকবে না : ডাঃ ইউনুস আলি এমপি 

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা- (পলাশবাড়ী- সাদুল্লাপুর )  আসনের জাতীয় সংসদ সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়  সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ডাঃ ইউনুস আলী সরকার আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।

তিনি  আওয়ামী লীগ নেতা, কর্মী, সমর্থকদের সাথে নিয়ে এক বিশাল নির্বাচনী  শোডাউনে অংশ নিয়ে বিভিন্ন পথ সভায় বলেন, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন আর আমি যদি আমার এ আসন থেকে পুনরায় এমপি  নির্বাচিত হতে পারি তাহলে এ আসনে আর এক ইঞ্চি রাস্তাও কাচা থাকবে না।

এমপি আজ ৪ নভেম্বর রবিবার সকালে সাদুল্যাপুরের ধাপেরহাট বন্দরের হযরত নাইবুল্ল্যাহ পীর সাহেবের মাজার জিয়ারত শেষে  এ দুই উপজেলার বিভিন্ন ইউনিয়নে শো-ডাউন করেন৷

এতে পলাশবাড়ী- সাদুল্লাপুরের  দলীয় নেতাকর্মী ও সমর্থকসহ প্রায় পাচ হাজার মানুষ  স্বতঃস্ফূর্তভাবে ৱ্যালিতে অংশগ্রহন করে। ৫’ শ অটো, ৪’ শ মটর সাইকেল, ৪ টা বাস, ৪ টা ট্রাক, ৪ টা মাইক্রোবাসসহ আরও বিভিন্ন অটোচার্জার  নিয়ে প্রায় ৫ হাজার লোকের সমাগম করে এক বিশাল শোডাউন নিয়ে সড়ক -মহাসড়কসহ বিভিন্ন রাস্তায় শো- ডাউন শেষে সাদুল্যাপুর উপজেলা আওয়ামীলীগের দলীয় কর্মী সমাবেশে যোগ দেন।

এ শোডাউনে বিভিন্ন পথসভায় তিনি আরো বলেন,  জাতীয় পার্টির এম,পি ড.টি আই এম ফজলে রাব্বী চৌধুরী ৩০ বছর ক্ষমতায় থাকাকালে অত্র আসনের দুই উপজেলায় উন্নয়নের বিন্দুমাত্র ছোঁয়া লাগেনি ৷ বর্তমানে আমি ৫ বছর ক্ষমতায় থাকাকালীন যে উন্নয়ন হয়েছে আপনারাই তার প্রমাণ ৷ এজন্য তিনি আবারো নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আহবান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.