উজিরপুর পৌরসভায় পুনরায় প্যানেল মেয়র নির্বাচিত হলেন হেমায়েত উদ্দিন

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুর পৌরসভায় পুনরায় প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত হলেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও জননন্দিত কাউন্সিলর হেমায়েত উদ্দিন।
আজ সোমবার (০৮ ফেব্রয়ারী) বেলা ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা নব-নির্মিত ভবনের সভাকক্ষে পৌরসভার অস্থায়ী কার্যালয়ে প্রথম সভা ও প্যানেল মেয়র নির্বাচনী সভায় নবনির্বাচিত পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন বেপারীর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন।
উপস্থিত ছিলেন নব-নির্বাচিত কাউন্সিলর হেমায়েত উদ্দিন,রিপন মোল্লা,অসিম ঘরামী,হাকিম সিকদার,মজিবুর রহমান,খবির উদ্দিন হাওলাদার,নজরুল ইসলাম মামুন,খায়রুল ইসলাম,নাসির উদ্দিন সিকদার, রানী বেগম, আখি খানম, সীমা আক্তার, পৌরসভার সচিব মোঃ ফারুক হোসেন, প্রকৌশলী মাসুম বিল্লাহসহ নেতৃবৃন্দ।
এসময় গনতান্ত্রিক প্রক্রিয়ায় সর্বসম্মতিক্রমে ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হেমায়েত উদ্দিনকে ২য় বারের মত পুনরায় ১নং প্যানেল মেয়র নির্বাচিত করা হয়। ৭নং ওয়ার্ড কাউন্সিলর রিপন মোল্লাকে ২নং প্যানেল মেয়র নির্বাচিত করা হয়।
এছাড়াও মহিলা সংরক্ষিত ৭,৮,৯ নং ওয়ার্ড কাউন্সিলর রানী বেগমকে ৩নং প্যানেল মেয়র নির্বাচিত করা হয়েছে। এসময় নব-নির্বাচিত প্যানেল মেয়রসহ সকল কাউন্সিলররা উপস্থিত নের্তৃবৃন্দদের ফুলেল শূভেচ্ছা জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.