উজিরপুরে হারতায় ইউপি চেয়ারম্যান প্রার্থী সুনিল বিশ্বাস জনসমর্থনে শীর্ষে

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে হারতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বিএনপি জামায়াতের সহিংসতার বিরুদ্ধে প্রতিবাদী নেতা, আওয়ামীলীগের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী সুনিল বিশ্বাস জনসমর্থনে শীর্ষ অবস্থানে পৌছে গেছেন।
আসন্ন ইউপি নির্বাচনে এবার তাকে ভোট প্রদান করে নির্বাচিত করে ডিজিটাল ইউনিয়ন উপহার পেতে চায় ভোটাররা। সকল প্রতিবন্ধকতা ডিঙ্গিয়ে তিনিই হবেন ইউপি চেয়ারম্যান আশাবাদ ব্যক্ত করেন অধিকাংশ ভোটাররা। তিনি বিশিষ্ট সমাজসেবক ও জণগনের শেষ আশ্রয়স্থল হিসেবে পরিচিতি লাভ করেছেন।
তিনি আওয়ামীলীগের কান্ডারী হয়ে তার মেধা, ভালবাসা ও জণগনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে আস্থা যুগিয়েছেন এবং হারতা ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত করে রেখেছেন। তাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে সাধারণ মানুষ প্রত্যাশা পূরণে নিরন্তর ভাবে কাজ করে যাচ্ছেন এবং আসন্ন হারতা ইউপি নির্বাচনকে ঘিরে ইতিমধ্যে তাকে নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়েছে।
আওয়ামীলীগের নৌকা প্রতীক সুনিল বিশ্বাসকে উপহার দেয়ার দাবী জানিয়ে প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি কামনা করেছেন ভোটাররা। এছাড়াও তিনি তার পরিশ্রম, সাহস, ইচ্ছা শক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য সরকারের উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারু ভাবে বাস্তবায়নের জন্য সর্বোপুরি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার যে স্বপ্ন রয়েছে তা বাস্তবায়নের জন্য প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এবং তার বয়স ও অভিজ্ঞতা দুটোকেই কাজে লাগিয়ে এগিয়ে চলছেন দূর্বার গতিতে।
তিনি তার অসাধারণ চৌকসতা ও সাফল্যতা দেখিয়ে যেমনি নিজে সকলের কাছে প্রিয় হয়েছেন। আর ঠিক আওয়ামীলীগের ভাবমূর্তিও তেমনি উজ্জল হয়েছে।
তিনি বর্তমানে চেয়ারম্যান না হয়েও এ পর্যন্ত ইউনিয়নের প্রতিটি গ্রামে বিভিন্ন রাস্তার উন্নয়নসহ স্কুল-কলেজ, মাদ্রাসা-এতিমখানা, কবরস্থান, মসজিদ,মন্দির, ঈদগাহ মাঠ সংস্কার করেন এবং বিভিন্ন সময় নিজস্ব অর্থায়নে প্রতিটি প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা করে সাহায্যের হাত প্রসারিত করেন।
এমনকি গ্রাম্য সালিশীর মাধ্যমে বিভিন্ন এলাকার সাধারণ মানুষের সমস্যার সমাধান করে যাচ্ছেন। তিনি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে নিয়মিত ইউনিয়ন পরিষদে উপস্থিত থেকে স্থানীয় সরকারের সার্বিক তত্ত¡াবধানে প্রতিটি উন্নয়নমূলক কাজ অতি দক্ষতার সাথে সফল ভাবে করার অঙ্গিকার করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহসহ আওয়ামীলীগের সকল নের্তৃবৃন্দদের সু-দৃষ্টি কামনা ও দোয়া প্রার্থনা করেছেন।
এছাড়াও তিনি আশানুরুপ ভাবে সকল মানুষের সেবা করার জন্য এই ইউনিয়নের উন্নয়ন মূলক কাজ পরিচালনা করার দায়ীত্ব পাওয়ার আশাবাদ ব্যক্ত করে তিনি আওয়ামীলীগের নৌকা প্রতীকের ইউপি চেয়ারম্যানের মনোনয়নের প্রত্যাশায় লোবিং ও ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে। তিনি সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য নিরলস ভাবে জনগনের সেবা করে ইতিমধ্যে ব্যাপক সাড়া পেয়েছেন।
এক প্রবীন শিক্ষক জানান ইউনিয়ন আওয়ামীলীগকে একমাত্র তিনি সুসংঘঠিত করে রেখেছেন। হারতা ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে বিভিন্ন এলাকায় হাটবাজার ও চায়ের দোকানে এবার চেয়ারম্যান কে নির্বাচিত হবেন তা নিয়ে নিয়ে জল্পনা কল্পনা শুরু হয়েছে। এরমধ্যে সুনিল বিশ্বাস প্রথম সারিতে রয়েছেন। এদিকে অধিকাংশ নেতাকর্মী ও ভোটাররা আওয়ামীলীগ ভক্ত ও কর্মিবান্ধব সুনিল বিশ্বাসকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ইউনিয়নবাসী।
আওয়ামীলীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সুনিল বিশ্বাস প্রতিবেদককে জানান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য অগ্রনী ভূমিকা পালন করবো। ডিজিটাল ইউনিয়ন গড়াই আমার লক্ষ্য। আওয়ামীলীগ সরকার আমাকে নৌকা প্রতীক উপহার দিলে আমি মানুষের সেবায় নিয়োজিত হয়ে নিরলস ভাবে উন্নয়ন মুলক কাজ করে যাবো।
তিনি আরো বলেন আমি আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোয়নন পেলে সকল বাঁধা বিপত্তিকে অতিক্রম করে নিরঙ্কুস জয়লাভ করবো। কোন অপশক্তি আমাকে বাঁধা সৃষ্টি করতে পারবেনা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.