উজিরপুরে হামলা ও লুটপাটের ঘটনায় মামলা করায় বাদীকে প্রাণ নাশের হুমকি থানায় সাধারণ ডায়েরী

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে হামলা ও লুটপাটের ঘটনায় মামলা করায় জামিনে এসে আসামীপক্ষরা বাদীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

ডায়েরী ও ভূক্তভোগী সূত্রে জানা যায়, ৪ নভেম্বর দুপুর আড়াইটার সময় উপজেলার হারতা ইউনিয়নের পশ্চিম কালবিলা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে অসহায় দিনমজুর মোঃ হযরত আলী (৫০)কে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা চালিয়ে গুরুতর আহত করে এবং বসতঘর ভাংচুর করে নগদ অর্থসহ তিন লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়ে যায় সাতলার নয়াকান্দি গ্রামের প্রভাবশালী ভূমিদস্যু সাবেক সেনা সদস্য মিজানুর রহমান(৪৫), মনির হোসেন(৫০), জাহিদ হোসেন(৩৫), মোসাঃ মমতাজ বেগম(৪০), সুন্দর আলী(৫০)।

হামলার ঘটনায় ঐদিন উজিরপুর মডেল থানায় দিনমজুর হযরত আলী অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ঐ মামলায় উজিরপুর মডেল থানার এস,আই রুহুল আমিন অভিযুক্ত মিজানুর রহমানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

জামিনে এসে মিজানুর রহমান গংরা দেশীয় অস্ত্র নিয়ে ৬ নভেম্বর রাত ৮টায় দিনমজুরের বসতবাড়িতে ঢুকে বাদী হযরত আলীকে মামলা তুলে নেয়ার হুমকি দেয়। না হলে কুপিয়ে হত্যা করে হবে এবং এলাকা ছাড়া করাসহ বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদান করে।

ভূক্তভোগী পরিবার আরো জানান, ঐ প্রভাবশালীরা এলাকায় বিভিন্ন কুকর্ম ও অপরাধের সাথে জড়িত রয়েছে। অন্যের জমি দখল করা তাদের নেশা ও পেশা। তাদের ভয়ে মুখ খুলতে সাহস পাচ্ছে না সাধারণ মানুষ। মিজানুর রহমনা সাবেক সেনা সদস্য হওয়ায় কোন আইনকে তোয়াক্কা করে না সে।

তার বিরুদ্ধে রয়েছে চাঁদাবাজী, নারী কেলেঙ্কারীর অভিযোগ। থানা পুলিশ কাউকে ভয় পাচ্ছে না ঐ প্রভাবশালীরা। সে যেন এলাকার মূর্তিমান আতঙ্ক। অভিযুক্ত মিজানুর রহমানের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

ঐ প্রভাবশালী ভূমিদস্যুর কবল থেকে রক্ষা পেতে গণ স্বাক্ষর দিয়ে এলাকাবাসী প্রসাশনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.