উজিরপুরে সাজাহান হাওলাদারকে শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চায় এলাকাবাসী

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে সাবেক স্কুল শিক্ষক ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ সাজাহান হাওলাদারকে শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চায় এলাকাবাসী। সে ধামুরা গ্রামের মৃত আব্দুর রব হাওলাদারের ছেলে।

তিনি ছাত্র জীবন থেকে শুরু করে আওয়ামীলীগের সাথে জড়িত রয়েছেন। আওয়ামীলীগের কান্ডারী সাজাহান সৎ,মার্জিত,ভদ্র,বিশিষ্ট ব্যবসায়ী,সমাজসেবক ও সাবেক সফল শিক্ষক হওয়ায় তাকে শোলক ইউনিয়ন আঃলীগের সভাপতির আসনে দেখতে চায় এলাকাবাসী। বর্তমানে তিনি ইউনিয়ন আঃলীগের সহ সভাপতির দায়ীত্ব পালন করছেন।

জানা যায় ধামুরা মাধ্যমিক বিদ্যালয়ে ইংরেজী বিষয়ের শিক্ষক হিসেবে বেশ খ্যাতি অর্যন করেছেন। অবসর নিয়ে বর্তমানে ব্যবসায়ী হিসেবে সুপরিচিত হয়েছেন। আওয়ামীলীগের সকল সভা সমাবেশে সাহাজ্য সহযোগীতা করে থাকেন।

একাধিক নেতা কর্মী জানিয়েছে তিনি বর্তমানে সহ সভাপতির দায়ীত্ব সাংগঠনিক ভাবে, সুনামের সহিত সঠিক ভাবে পালন করে আসছেন। সভাপতির আসনে তাকে ছাড়া আর কাউকে ভাবা যাবেনা।

তিনিই একমাত্র সভাপতির যোগ্য। তিনি সভাপতি হিসেবে নির্বাচিত হলে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে এবং এলাকার উন্নয়ন হবে,শিক্ষার হার আরো বৃদ্ধি পাবে,শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন ঘটবে। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে তিনি অগ্রনী ভূমিকা পালন করবে।

আরো বলেন তিনি সভাপতি নির্বাচিত হলে কর্মী বান্দব নেতার খোজ মিলবে। সাজাহান হাওলাদার জানান আওয়ামীলীগকে ছাত্র বয়স থেকে ভালবাসী ও আকড়ে আছি। আওয়ামীলীগের দুর্দিনে সকল ঘাত,প্রতিঘাত সহ্য করে এ পর্যন্ত জড়িয়ে আছি। বাকী জীবনটাও আওয়ামীলীগের কান্ডারী হয়ে থাকতে চাই।

আমাদের স্ব-পরিবারের সদস্যরা আওয়ামীলীগের সাথে জড়িত রয়েছি। শেখ মুজিবর রহমানের আদর্শের রাজনিতি করি। বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কাজ ও সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনাকে সাধুবাদ জানিয়ে তিনি আরো উৎসাহী হয়ে শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির প্রার্থী হয়েছেন।

সভাপতির পদে নির্বাচিত হবে বলে তিনি শত ভাগ আশাবাদী। সাবেক শিক্ষক, বিশিষ্ট সমাজসেবক,ব্যবসায়ী সভাপতির প্রার্থী হওয়ায় নেতাকর্মীদের মধ্যে উৎফুল্লতা দেখা যায়।

শোলক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে সাজাহান হাওলাদারকে নির্বাচিত করার দাবী জানিয়ে, জেলা ও উপজেলা আওয়ামীলীগের সু-দৃষ্টি কামনা করেন এলাকাবাসী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.