উজিরপুরে সপ্তম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ, ২ ধর্ষক গ্রেফতার

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে সপ্তম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে ২ ধর্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ব্যাপারে নির্যাতিতা বাদী হয়ে উজিরপুর মডেল থানায় ২জনকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সাতলা পটিবাড়ি গ্রামের সভারঞ্জন বাইনের সপ্তম শ্রেণি পড়–য়া মেয়ে সন্ধ্যায় কাকার বাড়ি থেকে নিজ বাড়িতে ফেরার পথে পার্শ্বেই ওমর খানের মাছের ঘের ও মুরগীর খামারের কর্মচারী আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট গ্রামের আয়নাল বয়াতির ছেলে নুর ইসলাম বয়াতি (২০) ও কোটালীপাড়া উপজেলার কালিবাড়ি গ্রামের আলী আকবর খানের ছেলে তরিকুল ইসলাম (১৯) ঐ ছাত্রীকে হাতমুখ বেধে ঘেরের পাহারা ঘরে এবং নৌকার মধ্যে নিয়ে ২জনে মিলে ধর্ষণ করে।

এমনকি ধর্ষণের পরে ঐ ছাত্রীকে পানির মধ্যে নামিয়ে মুরগীর খামারের খুঁটির সাথে রশি দিয়ে বেঁধে রাখে।

মেয়েটির মা শিখা রানী বাইন বিটিসি নিউজকে জানান, আমার বাড়ির পাশেই দেবরের ঘরে লোকজন না থাকায় বাড়ির হাঁস মুরগীর ঘরে তালা দেওয়ার জন্য মেয়েকে পাঠাই। রাত হয়ে গেলেও মেয়ে ফিরে না আসায় অনেক খোজাখুজি করে ওমরের মুরগীর খামারের নিচে পানির মধ্যে খুটির সাথে বেধে রাখা অবস্থায় মেয়েকে উদ্ধার করে থানা পুলিশকে খবর দেই।

শিক্ষার্থী বিটিসি নিউজকে জানায়, ২ লম্পট প্রায়ই আমাকে কুপ্রস্তাব দিত। গতকাল বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় ঘেরের পাশে চোখে কাপড় বেধে জোর পূর্বক ধর্ষণ করে পরে পানির মধ্যে খুঁটির সাথে বেধে রাখে। আমি এদের উপযুক্ত বিচার চাই।

উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল বিটিসি নিউজকে জানান, অভিযোগের ভিত্তিতে দুই ধর্ষককে রাতেই গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নির্যাতিতা ধর্ষণের অভিযোগ এনে আজ শুক্রবার (১৫ নভেম্বর) মামলা দায়ের করেছে। আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.