উজিরপুরে সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধে ইমাম ও আলেম ওলামাদের করনীয় শীর্ষক আলোচনা সভা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে উপজেলা পর্যায়ে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ইমাম ও আলেম ওলামাদের করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার (২৩ জুন) সকাল ১০ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী। উপজেলা ইসলামী ফাউন্ডেশনের সুপারভাইজার জহিরুল ইসলাম সাগরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান, উজিরপুর প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার। এছাড়াও বক্তৃতা করেন গুঠিয়া ইউপি চেয়ারম্যান ডাঃ দেলোয়ার হোসেন, মাওলানা আঃ রব প্রমূখ। সভায় বক্তারা প্রত্যেক ইমাম ও আলেম ওলামাদের জুম্মার বয়ানে সন্ত্রাস ও জঙ্গিবাদের কুফল এবং মহামারী করোনা ভাইরাস নিয়ে সচেতনতা মূলক আলোচনা করার আহবান জানান।
প্রধান অতিথি পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী বক্তৃতাকালে বলেন জীবন বাঁচিয়ে অন্যান্য কাজ করতে হবে। বিশ্বব্যাপী দিন দিন করোনায় আক্রান্ত ও মৃত্যুর হার বৃদ্ধি পাচ্ছে। তাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হুকুম প্রত্যেক মানুষকে মাক্স ব্যবহার করাসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
এছাড়াও সকল ইমাম ও আলেম ওলামাদের উদ্দেশ্যে বলেন, প্রতি জুম্মার বয়ানে সন্ত্রাস জঙ্গীবাদ এর কুফল এবং মহামারী করোনা ভাইরাস নিয়ে সচেতনতা মূলক আলোচনা করার আহবান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.