উজিরপুরে মাছ ধরাকে কেন্দ্র করে দুই কলেজ ছাত্রকে পিটিয়ে জখম

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দুই কলেজ ছাত্রকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে। হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ ও আহত সুত্রে জানা যায়, উপজেলার জল্লা ইউনিয়নের কাজিসা গ্রামের এনামুল হক হাওলাদার গংদের সাথে একই গ্রামের মাইনুল হাওলাদার গংদের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
এরই প্রেক্ষিতে ৭ মার্চ মঙ্গলবার দুপুর দেড়টায় মহব্বত আলি হাওলাদারের ছেলে মাইনুল হাওলাদার (৩৮), খবির হাওলাদারের স্ত্রী রিনু বেগম (৩৫),মাইনুল হাওলাদারের স্ত্রী লাভলী বেগম (৩০), খবির হাওলাদারের ছেলে সিফাত হাওলাদার (২০),মৃত মহব্বত আলী হাওলাদারের স্ত্রী খাদিজা বেগম (৬০)সহ অজ্ঞাতরা মিলে এনামুল হক হাওলাদার গংদের এজমালি পুকুর থেকে জোরপূর্বক লক্ষাধিক টাকার মাছ লুট করে নিয়ে যায়।
এর প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে তারা ছাদেক হাওলাদারের ছেলে কলেজ ছাত্র এনামুল হক হাওলাদার (২৪) ও আমিনুল হাওলাদার (২২)কে পিটিয়ে রক্তাক্ত জখম করে ৩০ হাজার টাকা মুল্যের একটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায় এবং পরবর্তীতে প্রানে মেরে ফেলার হুমকী দেয়। ডাকচিৎকার শুনে পরিবারের লোকজন আহতদের উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে।
এরমধ্যে এনামুল হক হাওলাদারের মাথা ও মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। এ ব্যপারে আহত আমিনুল হাওলাদার বাদী হয়ে ঘটনার দিন উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা বিষয়টি এড়িয়ে যায়।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ ও ওসি তদন্ত মোঃ তৌহিদুজ্জামান সোহাগ বিটিসি নিউজকে জানান, অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এদিকে ওই হামলাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন আহত’র পরিবার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.