উজিরপুরে ব্যাপক আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুরে উপজেলা প্রশাসন, মহিলা বিষয়ক অধিদপ্তর, মহিলা সংস্থা ও ব্র্যাক সংস্থার উদ্যোগে ব্যাপক আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
৮ মার্চ বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদের সামনে থেকে শোভাযাত্রা শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শোভাযাত্রা ও আলোচনা সভায় উপজেলা সহকারী কমিশনার ভূমি শেখ আলাউল ইসলাম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি বিউটি খানম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাজী ইশরাত জাহান, উপজেলা মহিলা সংস্থার কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন, উপজেলা ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির কর্মকর্তা প্রনতি সরকারসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ। আলোচনা সভায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাজী ইশরাত জাহান, “শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা” “ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন জেন্ডার বৈষম্য করবে নিরসন” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভুয়সী প্রশংসা করে সকল নারীদের উদ্দেশ্যে দীর্ঘক্ষন বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.