উল্লাপাড়ায় পিকআপ ভ্যান-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত-২

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পাবনা-বগুড়া মহাসড়কে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।
আজ বুধবার সকাল সাড়ে ৬ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উল্লাপাড়া উপজেলার চড়িয়া শিকার গ্রামের বাসিন্দা ও সিএনজিচালিত অটোরিকশার চালক আব্দুল গফুর (৫৮) এবং ধোপাকান্দি গ্রামের বাসিন্দা ও অটোরিকশার যাত্রী নজরুল ইসলাম (৪৭)।
উল্লাপাড়ার হাটিকুমরুল হাইওয়ে থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মো. হিরোন বিটিসি নিউজকে জানান, সিএনজিচালিত অটোরিকশাটি হাটিকুমরুল থেকে উল্লাপাড়ার দিকে যাচ্ছিল। অপর দিকে পিকআপ ভ্যানটি যাচ্ছিল উল্লাপাড়া থেকে হাটিকুমরুলের দিকে। ঘটনাস্থলে এসে অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এ দুর্ঘটনায় দুজন নিহত ও দুজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি আরও বলেন, এ দুর্ঘটনায় জড়িত পিকআপ ভ্যানের চালক পালিয়ে গেছেন। পুলিশ দুর্ঘটনাকবলিত দুটি গাড়ি জব্দ করেছে। গাড়ি দুটিই দুমড়ে মুচড়ে গেছে। ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করেছে পুলিশ। কোনো অভিযোগ না থাকায় মরদেহ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.