উজিরপুরে মহিলা ইউপি সদস্যার উপর সন্ত্রাসী হামলা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে মহিলা ইউপি সদস্যা মাহফুজা বেগমকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আহত ইউপি সদস্যা উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসাধীন রয়েছে। অভিযোগ ও আহত সুত্রে জানা যায় উপজেলার বরাকোঠা ইউনিয়নের গড়িয়া গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী ৭,৮,৯নং ওয়ার্ডেও মহিলা ইউপি সদস্যা মাহফুজা বেগম(৩০) কিছুদিন পূর্বে ঐ এলাকায় ৩২ হাজার টাকা বাজেটের ব্রীজ নির্মানের কন্টাক পেয়ে কাজ সম্পন্ন করেন।

কাজ শেষে ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শহিদুল ইসলাম একই গ্রামের ছালেক সিকদারের ছেলে আজিজুল সিকদার(২৫),পাঞ্জেত আলি শেখের ছেলে ছরোয়ার শেখ(৩৫) কে সম্পূর্ন টাকা পরিশোধ করতে বললে তারা ইউপি সদস্যাকে পুরো টাকা না দিয়ে ২৪ হাজার টাকা প্রদান করে। পরবর্তীতে বাকী ৮ হাজার টাকা চাইতে গেলে নানান তালবাহানা শুরু করে। এমনকী পাওনাকৃত টাকা আত্বসাৎ করার জন্য বিভিন্ন ভয়ভীতি ও হুমকী দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় ২৯ নভেম্বর বিকেল সাড়ে ৩ টায় সন্ত্রাসী আজিজুল সিকদার,ছরোয়ার শেখসহ ৬/৭ জন ভারাটে সন্ত্রাসী নিয়ে ইউপি সদস্যাকে বসত বাড়ীর মধ্যে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং প্রানে মেরে ফেলার হুমকী দেয় । এতে বাধাঁ দিলে ইউপি সদস্যা মাহফুজাকে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে রক্তাক্ত যখম করে।

এ সময় তার ডাক চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থল ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় আহত মাহফুজা বেগম বাদী হয়ে উজিরপুর মডেল থানায় অভিযুক্ত আজিজুল, ছরোয়ারসহ অজ্ঞাত ৬/৭ জনকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যপারে ইউপি চেয়ারম্যান এ্যাডঃ শহিদুল ইসলাম বলেন সামান্য হাতাহাতির ঘটনা হয়েছে। তবে ঘটনার মিমাংশার চেষ্টা চলছে। মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান লিখিত অবিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.