উজিরপুরে ব্যাপক আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

উজিরপুর প্রতিনিধি:  দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে উজিরপুর মডেলথানার উদ্যোগে ব্যাপক আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বর্ণাঢ্যর‌্যালি, আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আজ (২৬ অক্টোবর) সকাল ৯টায় উপজেলার ইচলাদী বাসস্টান্ড থেকে একটি র‌্যালি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে শেষ হয়। পরে উপজেলা সভাকক্ষে আলোচনা সভায় ওসি শিশির কুমার পালের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম।

বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ-উজিরপুর সার্কেল) আনোয়ার সাইদ, পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম জামাল হোসেন।

এ ছাড়াও বক্তৃতা করেন ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রন্টু, সিমা রানীশীল, উজিরপুর বি.এন.খান কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অশোক কুমার রায় চৌধুরী, ওসি তদন্ত হেলাল উদ্দিন, এস,আই হরিদাস নাগ, বীর মুক্তিযোদ্ধা আক্রাম হোসেন। আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র হেমায়েত উদ্দিন, ইউপি চেয়ারম্যান সরোয়ার হোসেন, শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক শিপন মোল্লা সহ রোভার স্কাউটের বাদক দল।

এ সময় পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারীকে কমিউনিটি পুলিশিং কাজে সার্বক্ষণিক সহযোগিতা করায় প্রধান অতিথির মাধ্যমে তাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান অতিথি বলেন, সমাজে যারা সন্ত্রাস, মাদক সেবন ও ব্যবসা করে তাদের বিরুদ্ধে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করলে সকল অপরাধ নির্মূল হবে। এ বারের প্রতিপাদ্য বিষয় পুলিশের সঙ্গে কাজ করি, মাদক, জঙ্গী, সন্ত্রাস মুক্ত দেশ গড়ি বিষয়ের উপর ব্যাপক আলোকপাত করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.