বলিউড অভিনেত্রী কারিশমার গোসলের ‌দৃশ্য ভাইরাল

বিটিসি বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম অভিনেত্রী কারিশমা কাপুর, নিজের রূপ ও অসাধারণ স্টাইলের জন্য আজও তার ভক্তদের মন এক মুহূর্তেই জয় করে নিতে পারেন। রুপালী পর্দায় আসার পর থেকে তিনি অনেক ভালো সিনেমা উপহার দিয়েছেন, কিন্তু আজ কাল অভিনেত্রী কারিশমা কাপুর অভিনয় জগৎ থেকে বেশ খানিকটা দূরেই নিজের জীবন অতিবাহিত করছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় কারিশমা। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়াতে নিজের একটা ছবি শেয়ার করেছেন। এই ছবিতে অভিনেত্রীকে মজা করে ঝিলে গোসল করতে দেখা যাচ্ছে। এ সময় অভিনেত্রী উদয়পুরে ছুটি কাটাচ্ছেন। তার ভক্তদের তার এই ছবি খুবই পছন্দ হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে এ ছবি ভাইরাল হওয়ার পর শুধু তার ভক্তরাই নয়, প্রচুর সেলিব্রেটিরাও তার এই ছবির প্রশংসা করেছেন ও বিভিন্ন প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। অভিনেত্রী মালাইকা অরোরা কারিশমার এ ছবি সম্পর্কে নিজের মতামত জানাতে গিয়ে ‘খুব সুন্দর’ কথাটা লিখেছেন। নিজের এই ফটো শেয়ার করে কারিশমা নিজে লিখেছেন, ‘এই ধরনের সন্ধ্যা’।

প্রসঙ্গত: কারিশমা কাপুর বলিউডের কয়েকজন সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম। তার অভিনীত সিনেমা গুলো আজও তার ভক্তদের মনে ঘর করে আছে। কিছুদিন আগে কারিশমাকে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ তে জজ হিসাবে দেখা গেছে।

এ ছাড়াও তিনি সোশ্যাল মিডিয়াতেও খুবই সক্রিয়। অন্যদিকে তার বোন কারিনা কাপুর সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.