উজিরপুরে প্রবাসীর বসতঘরে দুধর্ষ চুরি, নগদ অর্থ, স্বর্ণালংকারসহ ৩০ লক্ষাধিক টাকার মালামাল চুরি

উজিরপুর প্রতিনিধি: বরিশাল জেলার উজিরপুর উপজেলার শোলকে প্রবাসীর বসতঘরে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। নগদ অর্থ ও স্বর্ণালংকারসহ ৩০ লক্ষাধিক টাকার মালামাল লুটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় চোর আতঙ্ক বিরাজ করছে।
ভুক্তভোগী পরিবার সুত্রে জানা যায় উপজেলার শোলক গ্রামের মৃত আঃ রব হাওলাদারের ছেলে ফাহাদ হাওলাদার, জিহাদ হাওলাদার চাকুরির সুবাধে কুয়েতে থাকেন।
বর্তমানে ওই বসতঘরে বসবাস করেন প্রবাসীদের মা রিনা বেগম ও এক পুত্রবধু। টিনসেট ঘরে তালাবদ্ধ করে রিনা বেগম (৬৫) চিকিৎসার জন্য ২১ ফেব্রুয়ারী মঙ্গলবার বরিশালে যান। ওই রাতে পরিবারের সদস্যরা কেউ ঘরে না থাকার সুযোগে তালা খুলে চোরচক্ররা প্রবেশ করে কয়েকটি আলমারি, সুকেশ, ওয়ারড্রবসহ বিভিন্ন আসবাবপত্র ভেঙে তছনছ করে নগদ সোয়া লক্ষ টাকা ও ২২ ভড়ি স্বর্ণালংকারসহ ৩০ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়ে যায়।
বুধবার সকালে প্রবাসী পরিবারের ঘরের কাজের মহিলা পাশ্ববর্তী কামাল হাওলাদারের স্ত্রী আকলিমা বেগম (৩৫) বসতঘরের তালা খোলা ও ঘরে কাউকে না পেয়ে আশেপাশের লোকজনকে বিষয়টি জানান এবং দেখতে পায় কয়েকটি আলমারিসহ আসবাবপত্র ভাঙ্গা অবস্থায় রয়েছে। পরে বিষয়টি রিনা বেগমকে অবহিত করেন। তিনি বাড়িতে এসে দেখতে পায় স্বর্বস্ব লুটে নিয়েছে চোরচক্ররা।
এ ব্যপারে প্রবাসীর মা রিনা বেগম জানান তার হাত ভাঙা তাই বরিশালে চিকিৎসার জন্য যান তিনি। রাতে বোনের বাড়িতে ছিলেন। বাড়িতে কেউ না থাকায় তালা খুলে চোরচক্ররা নগদ সোয়া লক্ষ টাকা ও ২২ ভড়ি স্বর্ণালংকারসহ প্রায় ৩০ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়ে যায় চোরচক্ররা। তিনি আরো বলেন ঘটনার সাথে জড়িত কাউকে তার সন্দেহ নেই।
উজিরপুর মডেল থানার এসআই সনেট ঘটনাস্থলে পরিদর্শন করেন। অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.