উজিরপুরে উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরন

উজিরপুর প্রতিনিধি: উজিরপুরে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরন করা হয়েছে।
আজ রবিবার দুপুরে পৌরসভা ৫নং ওয়ার্ডে জামিয়া কারিমিয়া মুসলিমপাড়া মাদ্রাসা ও এতিমখানায় যোহর নামাজ শেষে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়েছে। এরপর শতাধিক এতিম শিক্ষার্থীদের নিয়ে একসাথে দুপুরের খাবার খান উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এস.এম জামাল হোসেন, সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক, প্যানেল মেয়র ও প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ হেমায়েত উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি মহসিন মিয়া লিটন, সাবেক সভাপতি আঃ রহিম সরদার,সাধারন সম্পাদক মিজানুর রহমান রনি,দোয়া মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার মোহতামিম মাওলানা বজলুর রহমান।
এসময় উপজেলা চেয়ারম্যান মাদ্রাসা ও এতিমখানার সার্বিক উন্নয়ন নিয়ে বিশদ আলোচনা করেন তিনি সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন এবং মহমারী করোনা থেকে রক্ষা পাওয়ার জন্য সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.