উজিরপুরে নারী উত্তক্ত ও মাদকের প্রতিবাদ করায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে মাদক সেবন ও নারী উত্তক্ত কারীদের প্রতিবাদ করায় ছাত্রলীগ নেতাকে হত্যার উদ্দেশ্যে উপর্যুপুরী কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত সুত্রে জানা যায়, উপজেলার বামরাইল ইউনিয়নের হস্তিশুন্ড গ্রামের মোঃ হুমায়ুন কবির তালুকদারের ছেলে ছাত্রলীগের সাবেক ওয়ার্ড সাধারণ সম্পাদক ফায়জুল হক রাকিব তালুকদার(৩০) সে একই এলাকার কয়েকজন বখাটেদের প্রায়ই নারী উত্তক্ত এবং মাদকসেবনের প্রতিবাদ করতো।

এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে শত্রুতার সৃষ্টি হয়। এরই ধারাবাহিকতায় আজ ১৬ জুন রবিবার দুপুর আড়াইটায় রাকিব বাড়ীর পাশে তাদের ফলের বাগান দেখার জন্য রওনা হয়ে শরীফ বাড়ীর সামনে গেলে পিছন থেকে একই গ্রামের মৃত শাহ আলম তালুকদারের ছেলে রাজু তালুকদার (২২), মৃত নূর মোহাম্মদ তালুকদারের ছেলে ওসমান তালুকদার (২৪), তরিকুল ইসলাম(২৫), মফিজুর রহমান তালুকদার(২৭)সহ অজ্ঞাত ৪/৫ জন মিলে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে রামদা দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি কুপিয়ে জখম করে সংজ্ঞাহীন অবস্থায় ফেলে যায়।

আহতকে স্থানীয়রা উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি তবে প্রস্তুতি চলছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

আহত রাকিব বিটিসি নিউজকে জানান, ঐ বিএনপি-জামায়াত নেতা ও মাদকসেবী এবং নারী উত্তক্তকারীদের প্রতিবাদ করায় আমাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। আহতের পরিবার হামলাকারীদের বিচারের দাবী জানিয়ে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আ: রহিম সরদার।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.