উজিরপুরে নবাগত ওসি জিয়াউল আহসানের সাথে প্রেসক্লাব সাংবাদিকদের মত বিনিময় সভা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে মডেল থানার নবাগত ওসি জিয়াউল আহসানের সাথে প্রেসক্লাবের সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার (৬ জানুয়ারী) সন্ধ্যা ৭টায় মডেল থানার অফিসার ইনচার্জের কার্যালয়ে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন ওসি তদন্ত মোঃ হেলাল উদ্দিন, প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার, সাবেক সভাপতি হেমায়েত উদ্দিন হিমু, মহসিন মিঞা লিটন, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম শিপন, সহ-সভাপতি নুরুল ইসলাম, নাসির উদ্দিন বালী অপু, যুগ্ম সম্পাদক নাসির শরীফ, কোষাধ্যক্ষ মিজানুর রহমান রনি, প্রচার সম্পাদক নাজমুল হক মুন্না, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল কাসেম সেন্টু, সদস্য মোঃ রফিকুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন মডেল থানার এস,আই মানিক সাংবাদিক শাকিল মাহমুদ বাচ্চু, সৈয়দ জাহিদ আলম, রবিউল ইসলাম প্রমুখ।

এ সময় অফিসার ইনচার্জ জিয়াউল আহসান, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন এবং উপজেলাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত রাখতে সকল কর্মরত সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রেরণ করার আহবান জানান ও সমাজ থেকে সকল অপরাধ মুক্ত রাখতে পুলিশকে তথ্য দিয়ে সার্বিক সহযোগীতার আহবান জানান।

ওসি জিয়াউল আহসানের যোগদানের পরে ইতিমধ্যে উপজেলাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে বখাটেদের টাউন রেজিষ্ট্রার ও মাদক সেবিদের আমলনামা রেজিষ্ট্রার সহ বিভিন্ন ব্যতিক্রমি পদক্ষেপ গ্রহন করেছেন তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.