উজিরপুরে দূর্গাপূজা উপলক্ষে সরকারী অনুদান প্রদান প্রতিটি মন্দির উন্নয়নের আওতায় আনা হবে- এমপি

উজিরপুর প্রতিনিধিঃ সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় শারদীয় দূর্গাউৎসব একটি আনন্দঘন পরিবেশ তৈরী করতে পারে। আমরা সবাই মিলে এ আনন্দ উৎসবের সহযোগীতা করব।

প্রতিটি মন্দিরকে উন্নয়নের আওতায় আনা হবে উজিরপুরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ১১০টি পূজা মন্ডপে সরকারি অনুদান ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মোঃ শাহে আলম প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা সভাকক্ষে পূজা উদ্যাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি অশোক কুমার হাওলাদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্ততা করে উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আ’লীগের সভাপতি এস,এম জামাল হোসেন, ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা অধ্যক্ষ সুখেন্দু শেখর বৈদ্য, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারন সম্পাদক সহদেব কুমার দাস।

আরো বক্তৃতা করেন উপজেলা আ’লীগ নেতা তাপস কুমার রায়, হারতা ইউপি চেয়ারম্যান ডা. হরেন রায়, মালিকান্দা জগন্নাথ দূর্গামন্দিরের সভাপতি রনজিৎ কুমার, কাউন্সিলর দিলিপ কুমার সিকদার প্রমুখ।

সভা শেষে প্রতিটি পূজা মন্ডপে সরকারি অনুদানের ৮হাজার ৫শত টাকা, এমপি মহোদয়ের ব্যক্তিগত তহবিল থেকে ৩হাজার টাকা করে ,উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে নগদ ২হাজার টাকা করে এবং বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান বিশিষ্ট দানবীর গোলাম ফারুকের ব্যক্তিগত তহবিল থেকে নগদ ২ হাজার টাকা করে মোট ১৫হাজার ৫শত টাকা প্রদান করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি মোঃ শাহে আলম বলেন উপজেলার প্রতিটি ইউনিয়নে গুরুত্বপূর্ন মন্দিরের উন্নয়নের জন্য প্রকল্প হাতে নেওয়া হয়েছে। যতদ্রুত সম্ভব উন্নয়নের কাজ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.