উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিধবাকে পিটিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে প্রভাবশালী সন্ত্রাসীরা প্রশাসনের হস্তক্ষেপ কামনা

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিধবাকে পিটিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে প্রভাবশালীরা সন্ত্রাসীরা।

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ ও আহত সুত্রে জানা যায় উপজেলার উঃ ধামুরা গ্রামের মৃত মকবুল খাঁনের স্ত্রী বিলকিছ বেগম(৫০) কে তার দেবর সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা প্রভাবশালী মোশারফ খাঁন, ছোট ভাই মোজাম্মেল খাঁন ও তাদের দুই ছেলে সজিব খাঁন, আলামিন খাঁন মিলে হামলা চালিয়ে গুরুতর আহত করে।

এমনকী বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। জানা যায় ১ মে বেলা সাড়ে ১১ টায় বিধবা বিলকিছ বেগম তার নিজ রোপিত আম গাছের আম পাড়তে গেলে ঐ সন্ত্রাসীরা হামলা চালায়।

এ ব্যপারে আহত বিলকিছ বেগম বাদী হয়ে ২ মে উজিরপুর মডেল থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। আহত বিলকিছ বেগম জানান আমার স্বামী জীবিত না থাকায় আমার উপর প্রায়ই হামলা চালায় ঐ দেবররা এবং আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বসতবাড়ি থেকে উৎখাতের পায়তারা চালায়।

অভিযুক্ত মোশারফ খাঁন জানান অশালীন ভাষায় গালিগালাজ করিনি এবং তাকে মারধর করে বাড়ি খেকে বের করে দেইনি। তবে ছোট ভাই মোজাম্মেলের সাথে সামান্য ঝগড়া হয়।

সে ভাবির কাছে মাপ চেয়েছে। ঐ সন্ত্রাসীদের বিচারের দাবী জানিয়ে অসহায় পরিবার পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.