শহীদ কামারুজ্জামান স্টেডিয়ামকে আন্তর্জাতিক মানের করতে কাজ চলছে : অর্ণা জামান

আ:লীগ প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা বলেছেন, রাজশাহী মহানগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়াম আন্তর্জাতিক মানের করে গড়ে তুলতে সংস্কার কাজ শুরু করেছেন (বাবা) রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক)মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ রোববার সন্ধ্যায় নগরীর টিকা পাড়া এলাকায় নুরুল হুদা স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জাতীয় পর্যায়ের খেলা রাজশাহীতে আনা হবে। এজন্য দুইটি পাঁচ তারকা মানের হোটেল করার পরিকল্পনা রয়েছে রাসিক মেয়রের আর এই পরিকল্পনা বাস্তবায়নে সবার সহায়তাও চাইলেন মেয়রের জৈষ্ঠ কন্যা ডাঃ অর্ণা জামান।

ডা: আনিকা ফারিহা জামান অর্ণা বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করে তরুণ প্রজন্মের শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। জীবনে প্রতিষ্ঠিত হতে হলে ভালভাবে পড়াশুনা করতে হবে এবং পড়াশুনার পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতিক চর্চা বাড়াতে হবে। এসময় ডা: অর্ণা জামান দ্বীপ্তি পরিষদ টিকাপাড়া রাজশাহীকে ছয়টি ফুটবল ও দশ হাজার টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন।

২৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহাতাব হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপিস্থত ছিলেন টুর্ণামেন্ট কমিটির চেয়ারমেন সাবেক ফুটবলার নবীনুর রহমান ননী, সোনালি অতীত ক্লাবের সাঃসম্পাদক আলী আফতাব টফি মুরাদুজ্জামান এলাল, দিপ্তি পরিষদের প্রধান উপদেষ্টা আশরাফুল হক রাজা,আকরাম পারভেজ দুলু, টুর্ণামেন্ট এর উদ্যক্তা ও রাজশাহী জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ১ নাইমুল হুদা রানা।
অনুষ্ঠানটি পরিচালনা করেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা। এর আগে বিকেল চারটায় টিকাপাড়া ঈদগাহ মাঠে ফাইনাল মুখোমুখি হয় হেলদী সিটি একাদশ ও মেগাসিটি একাদশ। এই খেলার মধ্যে ১-০ গোলে জয়ী হয় মেগাসিটি একাদশ। টুর্ণামেন্টের আয়োজনে ছিলো দ্বীপ্তি পরিষদ টিকাপাড়া রাজশাহী।#(প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.