উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে ৩ জনকে কুপিয়ে যখম, থানায় মামলা

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষ সন্ত্রাসীরা ৩ জনকে কুপিয়ে রক্তাক্ত যখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলা ও আহত সুত্রে জানা যায় উজিরপুর পৌরসভা ৫নং ওয়ার্ডের আঃ ছত্তার সরদার গংদের সাথে জমি-জমা নিয়ে একই বাড়ীর জাহাঙ্গির হোসেন সরদার গংদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল এরই ধারাবাহিকতায় ২৫ মে বিকেলে প্রতিপক্ষ ছত্তার হোসেন সরদারের ছেলে সন্ত্রাসী খসরুজ্জামান সরদার(৩৬),স্ত্রী মোসাঃ হিরোনা বেগম(৫৫), বেল্লাল হোসেন সরদার(৩৮) মিলে দেশীয় ধারালো অস্ত্র, সাজে সজ্জিত হয়ে বসতবাড়ীর সম্মুখে মৃত আশ্রাব আলি সরদারের ছেলে আক্তার হোসেন সরদার(৩৬), জাহাঙ্গির সরদারের ছেলে জাওয়াত হোসেন রাফি সরদার(২১), মৃত আলি আকবর সরদারের ছেলে মিজান সরদার(৪০) কে প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত যখম করেছে।
ডাকচিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থল আসার টের পেয়ে হামলাকারীরা ২৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পরবর্তীতিতে প্রানে মেরে ফেলার হুমকী দিয়ে চলে যায়। আহত আক্তার হোসেন ও রাফিকে উজিরপুর হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত মিজান সরদারের অবস্থা বেগতিক হওয়ায় তাকে বরিশাল সেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতিপক্ষের কোপের আঘাতে দ্ইু যুবকসহ ৩ জনের মাথা, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত যখম হয়।
এ ঘটনায় ২৬ মে জাহাঙ্গির হোসেন সরদার বাদী হয়ে উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করা করেছে। যাহার মামলা নং-২৪। আহত মিজান সরদার জানান আমাদের জমি থেকে উৎখাত করার জন্য হত্যার উদ্দেশ্যে আমাদেরকে কুপিয়েছে ওই সন্ত্রাসীরা। এরপরেও ক্ষ্যন্ত হয়নি ওই সন্ত্রাসীরা বিভিন্ন ভয়ভীতি ও হত্যা করে লাশ ঘুম করে ফেলার হুমকী দিচ্ছে। হুমকীর মুখে আতঙ্কে রয়েছি আমরা। এ ব্যাপারে অভিযুক্তদের যোগাযোগ করতে চাইলে তাদেরকে পাওয়া যায়নি।
অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান বিটিসি নিউজকে জানান, মামলা নেয়া হয়েছে। ইতিমধ্যে আসামী খসরুজ্জামান সরদারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের অভিযান চলছে। ওই প্রভাবশালী হামলাকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন আহত’র পরিবার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.