উজিরপুরে হাত-পা বাধাঁ ইজিবাইক চালককে অচেতন অবস্থায় ডোবা থেকে উদ্ধার

ফাইল ছবি
উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে হাত-পা বাধাঁ ইজিবাইক চালককে অচেতন অবস্থায় ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুরো উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদী শেখ বাড়ির পাশে একটি ডোবায় হাত-পা বাঁধা অবস্থায় আজ মঙ্গলবার (০১ জুন) বেলা সাড়ে ১১টায় অজ্ঞাত এক ব্যক্তিকে দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে অবহিত করে।
উজিরপুর মডেল থানার এ.এস.আই মোঃ জুয়েল হোসেন অজ্ঞাত যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওই যুবক শিকারপুর ইউনিয়নের মুন্ডপাশা গ্রামের ইউনুস বয়াতির ছেলে ইজিবাক চালক মোঃ সাইফুল ইসলাম(২৫)। জানা যায় তাকে অচেতন করে হাত-পা বেঁধে ডোবায় ফেলে অভিনব কায়দায় ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায়।
তবে প্রশ্ন রাখেন এলাকাবাসী-অভিনব কায়দায় ছিনতাইকারীরা তাকে চেতনানাশক দ্রব্য ছিটিয়ে অচেতন করেছে নাকি হত্যার উদ্দেশ্যে নির্যাতন করে হাত-পা বেঁধে ডোবায় ফেলেছে ?
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে পুলিশের ফোর্স পাঠিয়ে ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় যুবককে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। জ্ঞান ফিরলে আসল রহস্য উদঘাটন হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.