উজিরপুরের গুঠিয়ায় ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান

উজিরপুর প্রতিনিধি: উজিরপুর উপজেলার পাশ দিয়ে বয়ে যাওয়া সন্ধ্যা নদীর অব্যাহত ভাঙ্গন কবলিত গুঠিয়ার দক্ষিণ কমলাপুর ও নিত্যানন্দী এলাকা পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু।
আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে দক্ষিণ কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নিত্যানন্দী এলাকা পরিদর্শন করে ভাঙ্গন কবলিত দক্ষিণ কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় স্থানান্তরের জায়গা নির্ধারণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন গুঠিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আওরঙ্গজেব হাওলাদার। উপজেলা শিক্ষা কর্মকর্তা তাছলিমা বেগম, সহকারী শিক্ষা অফিসার সাবেক ইউপি চেয়ারম্যান ডাঃ দেলোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ ছাত্তার মোল্লা, সাধারণ সম্পাদক এস.এম মিন্টু সরদার, উপজেলা আওয়ামীলীগের সদস্য আতাহার আলী খান, উপজেলা সহকারী প্রকৌশলী মোঃ হুমায়ুন, সাবেক ইউপি সদস্য আতাহার আলী হাওলাদার প্রমূখ। এ সময় দক্ষিণ কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিকটবর্তী স্থান সর্বসম্মতিক্রমে নির্ধারণ করা হয়।
এ সময় উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু বলেন, সন্ধ্যা নদীর করাল গ্রাসে উজিরপুরের গুঠিয়াসহ বিভিন্ন এলাকা ভাঙ্গন অব্যাহত রয়েছে। অতি দ্রæত ভাঙ্গন কবলিত এলাকায় সরকারি সহযোগিতার মাধ্যমে জিও ব্যাগ ফেলে ভাঙ্গন রোধ করা প্রয়োজন। এ ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে ব্যবস্থা গ্রহন করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.