মানববন্ধন করে আমার সম্মানহানি করছে : রংপুর সিটি মেয়র (ভিডিও)

রংপুর প্রতিনিধি: চিরঞ্জীব মুজিব নামের একটি শর্ট ফিল্ম প্রদর্শনীর অনুষ্ঠানের ফেস্টুন এবং দাওয়াত কার্ড নিয়ে রংপুর সিটি মেয়র মেয়রের বিরুদ্ধে বঙ্গবন্ধুকে অবমাননার তথ্যকে মিথ্যা বানোয়াট এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে জানিয়েছেন রংপুর সিটি মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা। রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য আওয়ামী লীগের একটি ক্ষুদ্র অংশ ঘোলা পানিতে মাছ শিকারের জন্য এই অপকর্মে লিপ্ত হয়েছে বলেও দাবি করেছেন তিনি।
আজ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে রংপুর সিটি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি। এর আগে বুধবার রাতে ওই প্রদর্শনীর ফেস্টুন লাগাতে না দেয় এবং দাওয়াত কার্ড ছুড়ে ফেলা দাবি করে বঙ্গবন্ধুকে অবমাননার অভিযোগে মেয়রকে গ্রেফতারের দাবিতে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দেয় রংপুর মহানগর আওয়ামী লীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ।
এ ঘটনার প্রতিবাদে সাংবাদিক সম্মেলনে মেয়র বলেন, সিটি পরিষদের সভার সিদ্ধান্তক্রমে নগরীকে সৌন্দর্যবর্ধনের জন্য রাস্তার আইল্যান্ডে ফেস্টুন লাগানো বন্ধ করা হয়। আয়োজকদের কয়েকজন বুধবার দুপুরে আমার কার্যালয় আসলে পরিষদের সিদ্ধান্ত তাদেরকে জানানো হয়। তারা নিজেরাই তখন ফেস্টুন গুলো খুলে নেয়ার কথা জানান। এ সময় আমাকে একটি কার্ড দেয়া হয়, তা যত্ন করে আমি আমার টেবিলে রাখি। এই ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগের একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকারের জন্য সংবাদ সম্মেলন এবং মানববন্ধন করে আমার সম্মানহানি করছে। পুরো বিষয়টি তিনি আইন-শৃঙ্খলা বাহিনীকে তদন্ত করে মিথ্যাচারকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান। এছাড়াও তিনি নিজেও আইনগত ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রংপুর প্রতিনিধি এস এম রাফাত হোসেন বাঁধন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.