ই-বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাসিক প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনে ইলেকট্রনিক বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । আজ বৃহস্পতিবার দুপুরে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভা কক্ষে বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি, প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতির বক্তব্যে প্যানেল মেয়র-১ বলেন, বর্জ্য ব্যবস্থাপনায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন। ইলেকট্রনিক বর্জ্য ব্যবস্থাপনায়ও যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে।
সভায় উপস্থিত ছিলেন রাসিকের বর্জ্য ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সদস্য ও ০৫ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আবদুস সোবাহান, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন, রাসিকের সচিব রেজাউল করিম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুনসহ সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এদিকে জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট কর্তৃক পরিচালিত ‘ই-বর্জ্য ব্যবস্থাপনায় সিটি কর্পোরেশনের সমস্যা ও সম্ভাবনা ঃ একটি কেস স্টাডি’ শীর্ষক গবেষণার তথ্য-উপাত্ত সংগ্রহে রাজশাহীতে আসা প্রতিষ্ঠানের যুগ্ম পরিচালক শফিকুল ইসলাম (উপসচিব), প্রকাশনা কর্মকর্তা মোহাম্মদ আবদুল জলিল মল্লিক, ডকুমেন্টেশন কর্মকর্তা নাজিম উদ্দিন ও সহকারী গবেষণা কর্মকর্তা মাহফুজার রহমান মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন। #(প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.