ইসলামপুরে জমি সংক্রান্ত বিরোধ দোকান ভাঙচুর লটপাটের অভিযোগ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দোকানঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে জানা গেছে, উপজেলার বেলগাছা ইউনিয়নের জারুলতলা বেড়েগ্রামের মোশারফ হোসেনের পুত্র বেলাল হোসেন,জারুলতলা সর্দারবাড়ী গ্রামের কাদের হাজীর পুত্র বাদশা সর্দারের নিকট জারুলতলা বাজার সংলগ্ন দুই শতাংশ জমি প্রায় তিন বছর আগে ক্রয় করে।
ইতিমধ্য ওই জায়গায় বেলাল হোসেন তেল সারের দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছে।
ক্রেতা বেলাল হোসেন জানান- বিক্রেতার ভাই রাজ্জাক সর্দার রাজা যৌথ দলিল হওয়ায় নিজ জমি দাবী করে বাধাঁ দিয়ে আসছিল। এ ঘটনায় এলাকায় একাধিক বার শালিশ দরবার হলেও রাজ্জাক সর্দার রাজা না মেনে আজ রবিবার তার নেতৃত্বে সাইফুল মেম্বার সহ স্বজনদের নিয়ে দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে মালামাল লুট করে।
বিক্রেতা বাদশা সর্দার জানান- আমার সাড়ে ৪শতাংশ জমি দুই ভাইয়ের নামে ইজ মালিক। আমি আমার ভাগের অংশ বিক্রি করায় সেই জমি ফেরত চাইলে আমি অস্বীকার করলে আমার ভাই বিভিন্ন সময় হুমকি সহ লটতরাজের ঘটনা ঘটিয়েছে।
ইউপি সদস্য সাইফুল ইসলাম বিটিসি নিউজকে জানান- এই জমি নিয়ে দীর্ঘদিন থেকে জামেলা চলছে। একাধিক বার শালিশ দরবার হয়েছে। তবে আজ আমি পরিষদের ছিলাম তখন গন্ডগোলের খবর পেলাম।
এ ব্যাপারে এসআই আবু রাইহান বিটিসি নিউজকে জানান- এ বিষয়ে এর আগে তদন্ত করেছি। তবে জমি সংক্রান্ত কাগজের ঝামেলা রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.