আদমদীঘি প্রেসক্লাবে দুঃসাহসিক চুরি


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি দৈনিক করতোয়া প্রতিনিধির নিজস্ব অফিস ও আদমদীঘি প্রেসক্লাব অস্থায়ী কার্যালয়ে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা অফিস ঘরের তালা ভেঙ্গে কক্ষে প্রবেশ করে কম্পিউটার পিসি. মনিটর, ডিজিটাল ক্যামেরাসহ প্রায় ৪০ হাজার টাকা মূল্যের মালামাল চুরি করে নিয়ে গেছে।
রোববার (০৯ জানুয়ারী) দিবাগত গভীর রাতে মহাসড়কের পাশে আদমদীঘি উপজেলা পরিষদ মসজিদ মার্কেটে এ চুরির ঘটনা ঘটে। টহল পুলিশ ও উপজেলা পরিষদের নৈশ্য প্রহরী থাকা সত্বেও উপজেলা পরিষদ জামে মসজিদ মার্কেটে চুরির ঘটনায় আতংকিত হয়ে পড়েছেন ব্যবসায়ী মহল। এ ব্যাপারে আদমদীঘি থানায় অভিযোগ করা হয়েছে।
আদমদীঘি প্রেসক্লাবের সভাপতি হাফিজার রহমান জানান, আদমদীঘি উপজেলা পরিষদ জামে মসজিদ মার্কেটের একটি কক্ষ ভাড়া নিয়ে সংবাদপত্রের কাজ করে আসছিলেন। অফিসটি বগুড়া-নওগাঁ মহাসড়কের পাশে অবস্থিত। গত রোববার কার্যালয়ে সকাল থেকে দিনভর পত্রিকায় সংবাদ সংক্রান্ত কাজ ও পত্রিকা অফিসে সংবাদ প্রেরনের পর সন্ধ্যা ৭টায় অফিস বন্ধ করে বাড়ি যান। অফিস ঘরে কম্পিউটার পিসি. মনিটর, কিবোর্ড ও ডিজিটাল ক্যামেরাসহ বিভিন্ন সামগ্রী ও মূল্যবান কাগজপত্র ছিল। গভীর রাতে চোরের ঘরের তালা ভেঙ্গে সাটার তুলে ঘরে প্রবেশ করে ড্রয়ার ও কাগজপত্র তছনছ এবং ঘরে রাখা কম্পিউটার পিসি. মনিটর, ডিজিটাল ক্যামেরাসহ প্রায় ৪০ হাজার টাকা মূল্যের মালামাল চুরি করে নিয়ে যায়।
খবর পেয়ে পরদিন আজ সোমবার সকালে ওসি জালাল উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করে চোরদের ফেলে যাওয়া আলামত সংগ্রহ করেন এবং চুরি যাওয়া মালামাল উদ্ধারে চেষ্টা চলছে বলে জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.