আদমদীঘি গো-হাট মসজিদে আবারও চুরি


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি সদরে গো-হাট জামে সমজিদে আবারও চুরির ঘটনা ঘটেছে। এবার সমজিদের জানালার গ্রিল ভেঙ্গে চোরেরা সোলার ও মাইকের ব্যাটারিসহ অন্যান্য সামগ্রি চুরি করে নিয়ে গেছে।
গতকাল সোমবার (১৫ ফেব্রয়ারী) দিবাগত রাতে এই চুরির ঘটনা ঘটে। এর এক সপ্তাহ আগে একই মসজিদের গুদাম ঘরের দরজার তালা ভেঙ্গে লোহার, প্লাষ্টিকের চেয়ার ও পাইপ চুরির ঘটনা ঘটে। উপজেলা সদরে বার বার চুরির ঘটনায় ব্যবসায়ী ও মুসল্লিদের মাঝে আতংক বিরাজ করছে।
আদমদীঘি সদরের গো-হাট জামে মসজিদের মোয়াজ্জিম জয়েন উদ্দিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল সোমবার রাতে এশার নামাজ আদায় শেষে মসজিদে তালা দিয়ে বাসায় যাওয়া হয়। পরদিন আজ মঙ্গলবার ভোরে ফজরের নামাজের আযান দিতে এসে দেখতে পাই অজুখানার নিকট মসজিদের উত্তরে চোরেরা জানালার গ্লাস সরিয়ে গ্রিলের লোহা ভেঙ্গে মসজিদ ঘরে প্রবেশ করে ১টি সোলার ব্যাটারি ও ১টি মাইকের ব্যাটারিসহ অন্যান্য সামগ্রি চুরি করে নিয়ে যায়। এর ৭দিন আগে একই মসজিদের গুদাম ঘরের দরজা ভেঙ্গে চোরেরা ৬টি প্লাস্টিকের চেয়ার, ১টি লোহার চেয়ার, ৯টি বড় পাইপসহ লোহার রড চুরি যায়। এছাড়া গত এক মাসে উপজেলা সদরের আশে পাশে ৬টি প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটলেও কোন কুলকিনারা হয়নি। এ ব্যাপারে থানায় অবহিত করা হয়েছে বলে তিনি জানান।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এসব চুরির ঘটনায় পুলিশি তদন্ত করা হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.