আদমদীঘিতে মারপিট মামলায় ইউপি সদস্যের ছেলেসহ গ্রেফতার-২


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে কুন্দগ্রাম ইউপির ২নং ওয়ার্ডে উপ-নির্বাচনে জয়ী প্রার্থীর সমর্থকরা পরাজিত প্রার্থীর সমর্থকদের বসতবাড়িতে হামলা, ভাংচুর ও মারপিট সংক্রান্ত নিয়মিত মামলায় পুলিশ নব নির্বাচিত ইউপি সদস্যের ছেলেসহ এজাহারভুক্ত দুইজনকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘির কুন্দগ্রাম ইউপির ২নং ওয়ার্ডের উপ নির্বাচনে নব নির্বাচিত সদস্য বাগিচাপাড়ার মোসলেম মন্ডলের ছেলে সাদেকুল মন্ডল (৩৫) ও খাবির উদ্দিনের ছেলে রাকিব উদ্দিন মন্ডল (২২)। গত শুক্রবার (৫ মে) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, আদমদীঘি উপজেলা কুন্দগ্রাম ইউনিয়নের ২নং ওয়াডের উপ নির্বাচনে নব নির্বাচিত সদস্য বাগিচাপাড়ার মোসলেম মন্ডল ও পরাজিত প্রার্থির সমর্থকদের মধ্যে বাকবিতন্ডা ও চাপা ক্ষোভ চলে।
গত ২৭ এপ্রিল সন্ধ্যায় উপ নির্বাচনে ২নং ওয়ার্ডের জয়ী সদস্য মোসলেম মন্ডলের সমর্থকদের সাথে পরাজিত প্রার্থীর সমর্থকের মসজিদের বৈদ্যুতিক সুইচ বন্ধ করাকে কেন্দ্র করে পরাজিত প্রার্থীর সমর্থকের বসতবাড়িতে হামলা, ভাংচুর ও মারপিট ঘটনায় বাগিচাপাড়ার হারুন সরদার বাদি হয়ে ইউপি সদস্যের ছেলেসহ ৩০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ উল্লেখিত দুইজনকে গ্রেফতার করে।
মামলার তদন্তকারি পুলিশ পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান বিসয়টি নিশ্চিত করে জানায় গ্রেফতারকৃতদের  শনিবার দুপুরে আদালতে প্রেরন করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.