আদমদীঘিতে তিন দিনে ৩ কিশোরী অপহরণ !

প্রতীকী ছবি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে গত তিন দিনের ব্যবধানে স্কুল ছাত্রীসহ ৩জন কিশোরী অপহরণের ঘটনা ঘটেছে। পরপর অপহরণ ও নিখোঁজ ঘটনায় অভিভাবকরা তাদের মেয়ে নিয়ে আতংকিত হয়ে পড়েছেন। এসব ঘটনায় আদমদীঘি থানায় পৃথক পৃথক অভিযোগ দায়ের করেছেন তাদের অভিবাবকরা জানান। তবে এখনও কোন অপহরণকারি আটক কিংবা ভিকটিম উদ্ধার হয়নি বলে জানা গেছে।

আদমদীঘি উপজেলার তারতা গ্রামের অপহৃত সপ্তম শ্রেণীর স্কুল ছাত্রীর মা আয়শা ছিদ্দিকা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানায়, তার মেয়ে তারতা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী (১৪) কে বাড়ি থেকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে পাশের মিতইল গ্রামের সুরুজ মিয়া নামের বখাটে যুবক মেয়েকে উত্যাক্তসহ প্রেম নিবেদন ও বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল।

এ কথায় রাজি না হওয়ায় সুরুজ মিয়া ক্ষিপ্ত হয়ে ভয়ভীতি প্রদর্শন করে। গত ৪জুন বৃহস্পতিবার সন্ধ্যায় মেয়ে বাড়ির সামনে ঘোরা ফেরা করার সময় উক্ত সুরুজ মিয়াসহ তার সহযোগিতায় একটি মাইক্রোবাসে জোড়পূর্বক তুলে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে গতকাল শনিবার (০৬জুন) দুপুরে আদমদীঘি থানায় সুরুজ মিয়া ও তার বাবা মাসহ ৫জনকে আসামী করে একটি এজাহার দায়ের করেন।

এরপর গত শুক্রবার (৫ জুন) রাতে চাঁপাপুর ইউপির হাউসপুর গ্রামের ১৩ বছর বয়সের এক কিশোরী রহস্যজনক ভাবে নিখোঁজ হয়। চাঁপাপুর ইউপি চেয়ারম্যান এড, সামছুল হক বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান. এখনও উদ্ধার হয়নি। এখনও উদ্ধার হয়নি।

এদিকে ছাতিয়ানগ্রাম ইউপির কালাইকুড়ি গ্রামের দেলোয়ার হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গতকাল  শনিবার (৬জুন) রাত ৮টায় তার মেয়ে ৮ম শ্রেণীর স্কুল ছাত্রী (১৪) বাড়ির পাশে দোকানে কেনাকাটার জন্য গেলে পাশের কৈকুড়ি গ্রামের জনিসহ তার সহযোগীরা তার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন অভিযোগ পাওয়ার বিষয় নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ভিকটিমদের উদ্ধারে কৌশলগত তৎপরতা চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.