এক দিনে সর্বাধিক সংক্রমণ রাজ্যে, আক্রান্ত ৪৪৯ জন! রাত পোহালেই খুলছে অফিস!

কলকাতা প্রতিনিধি: আনলক ওয়ান পর্ব ঘোষিত হওয়ার সময়ই মুখ্যমন্ত্রী জানিয়ে দেন ৮ জুন থেকে ৭০ শতাংশ কর্মী নিয়ে কাজ শুরু করবে সরকারী অফিসগুলি।

স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী বাংলার আক্রান্তের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে  ৪৪৯ জন। সব মিলিয়ে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৮হাজার ১৮৭ জন।

এর মধ্যে সক্রিয় আক্রান্ত ৪ হাজার ৪৮৮ জন। এ পর্যন্ত রাজ্যের মোট ৩ হাজার ৩৯৩ জন করোনা রোগী ভাল হয়ে গিয়েছেন। শনি-রবিবারে ছুটি পেয়েছেন ১৮৪ জন। 

রাত পোহালেই খুলছে বহুদিন ধরে বন্ধ থাকা অফিসগুলি। এই পরিস্থিতিতে প্রশাসন এবং সরকারী কর্মী সকলের কপালেই চিন্তার ভাঁজ, মনে প্রশ্ন-করোনার কাঁটা বিঁধবে না তো!

এখনও পর্যন্ত রাজ্যে সবচেয়ে বেশী করোনা আক্রান্ত কলকাতাতেই। প্রতিদিনই পাল্লা দিয়ে আক্রান্ত বাড়ছে উত্তর চব্বিশ পরগণা ও হাওড়ায়। আক্রান্তের সংখ্যা বাড়ছে উত্তরবঙ্গেও। তবে এদিন সর্বোচ্চ আক্রান্তের খোঁজ মিলেছে পশ্চিম মেদিনীপুর জেলায়।
এক দিনে এই জেলায় আক্রান্তের সংখ্যা মোট ৮৪ জন। স্বাস্থ্য দফতরের বুলেটিনে প্রকাশ, এখনও পর্যন্ত রাজ্য মোট করোনা পরীক্ষা হয়েছে ২ লক্ষ ৭১ হাজার ৭৪ জনের। শনি-রবিবারে নমুনা পরীক্ষা হয়েছে ৯ হাজার ৭৭৮ জনের।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (কলকাতা) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.