আদমদীঘিতে কাজের মেয়েকে ধর্ষন গৃহকর্তা গ্রেফতার


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে বাসায় কাজের মেয়ে ধর্ষনের শিকার হয়েছে। গত ১৬ এপ্রিল রাতে উপজেলার সান্তাহার ইয়ার্ড কলোনীর ৫নং ওয়ার্ডে এ ধর্ষনের ঘটনা ঘটে।

এ ঘটনায় একই এলাকার ভিকটিম (৩৫) নিজেই বাদি হয়ে গত সোমবার আদমদীঘি থানায় গৃহকর্তা আনছার আলীকে আসামী করে একটি মামলা দায়ের করেন। রাতেই গৃহকর্তা আনছার আলীকে গ্রেফতার করে পুলিশ।

আনছার আলী ইয়ার্ড কলোনীর ফরিদ খানের ছেলে। জানাযায়, বগুড়ার জামিলনগরের আনছার আলী প্রায় ৮ বছর আগে আদমদীঘির সান্তাহার ইয়ার্ড কলোনী এলাকার দ্বিতীয় বিয়ে করে বসবাস করছিল।

একই এলাকার ভিকটিম তার বাসায় তিন মাস যাবত গৃহপরিচালিকার কাজ করতো। গত ১৬ এপ্রিল প্রতিদিনের মতো ভিকটিম আনছার আলীর বাসায় কাজ করানোর ডেকে নেয়।

বাসায় স্ত্রী না থাকার সুযোগে ভিকটিমকে জোড়পূর্বক ধর্ষন করে। এসময় গৃহপরিচালিকা ভিকটিম চিৎকার দিলে তাকে ভয়ভীতি ও মারপিট করে বাসা থেকে তাড়িয়ে দেয়।

ঘটনাটি স্থানীয় কতিপয় ব্যক্তি মামলা করতে বাধা ও ধামাচাপার চেষ্টা করে। পরে ভিকটিম গতকাল সোমবার বিকেলে আদমদীঘি থানায় এসে ঘটনাটি জানানোর পর পুলিশ ধর্ষক আনছার আলীকে গ্রেফতার করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ও আসামীকে আদালতে প্রেরন করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.