আটোয়ারীতে এমকেপি’র আয়োজনে সংলাপ সভা

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে মানব কল্যাণ পরিষদ-এমকেপি’র আয়োজনে সংলাপ  সভা অনুষ্ঠিত হয়েছে। দাতা সংস্থা নেট্জ বাংলাদেশের সহযোগিতায়, বিএমজেড এর অর্থায়নে বেসরকারী উন্নয়ন সংস্থা মানব কল্যাণ পরিষদ-এমকেপি’র আয়োজনে প্রসপেক্ট প্রকল্পের কার্যক্রম হিসেবে বলরামপুর ইউনিয়নের ৫টি নাগরিক সমাজ সংগঠনের সদস্যগণ এবং বলরাপুর ইউনিয়ন আইন শৃঙ্খলা কমিটির সদস্যগণকে নিয়ে আজ রোববার (২০ জুন) দুপুরে উপজেলার বলরামপুর ইউনিয়ন পরিষদ হলরুমে  সংলাপ সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন বলরামপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান। মানব কল্যাণ পরিষদ আটোয়ারী উপজেলার প্রসপেক্ট প্রকল্পের মাঠ সহায়ক প্রতিমা রাণী বর্মনের সঞ্চালনায় মাদক, জুয়া, নারী নির্যাতন, বাল্য বিবাহ ও যৌতুক প্রতিরোধের উপর গুরুত্বারোপ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন আটোয়ারী থানার এসআই প্রহল্লাদ রায়।
সংলাপ সভার উদ্দেশ্য এবং প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে স্বাগত বক্তব্য রাখেন মানব কল্যাণ পরিষদ প্রসপেক্ট প্রকল্পের মাঠ সহায়ক প্রদীপ কুমার বর্মন।
সংলাপ সভায় সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানের সাথে সাধারণ মানুষের সম্পর্ক উন্নয়ন এবং সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে সিএসও সদস্য এবং আইন শৃঙ্খলা কমিটির সদস্যদের মধ্যে এই সংলাপ সভা অনুষ্ঠিত হয়।
এনএসএস সদস্যরা সংলাপ সভায় অংশ গ্রহন করে অনেক অজানা তথ্য জানতে পেরে নিজেকে ধন্য মনে করে সভায় তাদের অনুভুতি ব্যক্ত করেছেন। তারা অজানা তথ্যগুলো নাগরিক সমাজ সংগঠনের মাসিক সভায় শেয়ার করার কথাও উল্লেখ করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.