আওয়ামী লীগকে ফের ক্ষমতায় আনতে মাঠে এক ঝাঁক তারকা

 

ঢাকা প্রতিনিধি: আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনে প্রিয় দল আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে মাঠে নামছেন একঝাঁক তারকা। এই তালিকায় আছেন চিত্রনায়ক ফেরদৌস, রিয়াজ, শাকিল খান, জাহিদ হাসান, সাদিয়া ইসলাম মৌসহ অনেকে। আগামী সপ্তাহ থেকে তারা প্রচারণায় নামবেন।

গতকাল মঙ্গলবার বিকালে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে প্রচার কমিটির বৈঠক শেষে তথ্য জানান দলটির প্রচার প্রকাশনা সম্পাদক . হাছান মাহমুদ।

সভায় প্রখ্যাত অভিনেত্রী নির্মাতা শমী কায়সারসহ অন্য অভিনয়শিল্পীরা এবং সংগীতশিল্পী সংসদ সদস্য মমতাজ উপস্থিত ছিলেন। হাছান মাহমুদ বলেন, অভিনয় শিল্পী, সেলিব্রেটিরা খুব সহসায় আমাদের নির্বাচনি প্রচারণায় বের হবেন। কিছু টিভিসি আমরা তৈরি করে দেবো, সামাজিক যোগাযোগমাধ্যমে সেগুলোর প্রচার চালাবেন তারা।

সময় চিত্রনায়ক ফেরদৌস বিটিসি নিউজকে বলেন, প্রধানমন্ত্রীকে আমরা প্রচণ্ড ভালোবাসি। তিনি আমাদের যে উন্নয়নের ধারা দেখিয়ে দিয়েছেন, এই ধারায় আমরা হাঁটছি। আমার মনে হয় তিনি যদি আগামীতে প্রধানমন্ত্রী না হন, তবে বাংলাদেশ এভাবে এগিয়ে যেতে পারবে না। তাই তার জন্য আমরা নিবেদিতভাবে কাজ করবো।

বিটিসি নিউজকে চিত্রনায়ক রিয়াজ বলেন, দীর্ঘদিন ধরেই আমরা বাংলাদেশের ১৮ কোটি মানুষকে বিনোদন দিয়ে আসছি। আমি মনে করি আগামীতে বাংলাদেশ স্বাধীনতার পক্ষের শক্তিকে দেখতে চায়, আপনারা যারা নতুন ভোটার আছেন তারা স্বাধীনতার পক্ষের শক্তিকে ভোট দিন। কারণ, এই উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনার সরকার বারবার দরকার। আমরা কেউ চাই না দেশটা আফগানিস্তান কিংবা সোমালিয়া হয়ে যাক।


নাট্য অভিনেতা নির্দেশক জাহিদ হাসান বিটিসি নিউজকে বলেন, মনের কথা সব একই। বারবার একই কথা বলার দরকার নেই। আমরা অনেক কনফিডেন্টলি মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি এই নৌকা মার্কার কারণেই। আমরা যখন দেশের বাইরে যাই তখন গর্বের সঙ্গে বলি আমাদের প্রধানমন্ত্রী দেশটাকে অনেকদূর এগিয়ে নিয়ে গেছেন।

একটা মহাসড়কে আমরা যাত্রা করছি, এটার গন্তব্য যেন আরও ভালো জায়গায় যায়। আমরা নৌকার সঙ্গে আছি, ইনশআল্লাহ থাকবো।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.