অসহায় দুঃস্থদের পাশে রাবি ছাত্রলীগ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে রাজশাহী মহানগরীর ৩০ নম্বর ওয়ার্ডে জীবাণুনাশক স্প্রে,  হ্যান্ড স্যানিটাইজার ও অসহায় মানুষদের মাঝে চাল-আটা ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
গত শনিবার ও গতকাল রবিবার দুইদিন তাঁরা বিকাল পাঁচটার দিকে এ কর্মসূচি পালন করেন।
এ সময় রাজশাহী  বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সরকার ডন এর নেতৃত্বে রাস্তাঘাট, নর্দমা, মসজিদ, মাদ্রাসা ও বিভিন্ন দোকান এর সামনে জীবাণুনাশক স্প্রে করা সহ অসহায় দুঃস্থ কিছু মানুষকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ করা হয়।
এ বিষয়ে যুগ্ম -সাধারণ সম্পাদক সরকার  ডন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতির ফলে খেটে-খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে তাই তাদের জন্য আমাদের এই সামান্য আয়োজন। খেটে খাওয়া মানুষদের মাঝে স্বল্প পরিসরে চাল-আটা ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী বিতরণ ও ওয়ার্ডের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক স্প্রে ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছি।
এই সময় উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদুল্লাহ্ হল শাখা ছাত্রলীগ নেতা আবু তালেব,  উপস্থিত ছিলেন রাবি ছাত্রলীগ কর্মী সাদিকুল ইসলাম সরকার, মাইনুল হাসান তপু, আলী সহ ও মহানগরীর ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.