অমানবিক বাড়িওয়ালাদের গ্যাস-বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হবে : নসরুল হামিদ

ফাইল ছবি

বিটিসি নিউজ ডেস্ক: বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ জানিয়েছেন, করোনাভাইরাস মোকাবিলায়ে সামনে থেকে যারা যুদ্ধ করছেন, সেই চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী, চিকিৎসা–সংশ্লিষ্ট কাউকে যদি রাজধানী ঢাকাসহ দেশের কোনো বাড়িওয়ালা বা ব্যক্তি কোনো ধরনের হয়রানি করেন, তবে তাদের বাসার বিদ্যুৎ ও গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হবে।

আজ শনিবার (১৮ এপ্রিল) মুঠোফোনে গণমাধ্যমকে তিনি এ কথা বলেন।

নসরুল হামিদ বলেন, ‘করোনা মোকাবিলায় যারা নিজেদের জীবন বিপন্ন করে এগিয়ে এসে মানুষকে সেবা দিচ্ছেন, সেই চিকিৎসকদের কোনো রকম হয়রানি না করার নির্দেশ প্রধানমন্ত্রী নিজে দিয়েছেন। এরপরও আমরা খবর পাচ্ছি রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের হয়রানি করছেন কিছু বাড়িওয়ালা। এমন ধরনের বাড়িওয়ালার বিষয়ে আমাদের পরিষ্কার সতর্কবার্তা হলো, যদি কোনো চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী হয়রানির অভিযোগ করেন, তাহলে ওই সব বাড়িওয়ার বিদ্যুৎ ও গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হবে।

কীভাবে হয়রানির কথা জানানো যাবে তা উল্লেখ করে প্রতিমন্ত্রী জানান, গ্যাস ও বিদ্যুৎ বিতরণ কোম্পানী গুলোর ওয়েবসাইটে দেয়া হটলাইনে কল করে হয়রানির কথা জানানো যাবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.