পাকিশা উচ্চ বিদ্যালয় ২ মাসেও নিয়োগ পরীক্ষার রেজাল্ট না হওয়ায় হতাশা


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় পাকিশা উচ্চ বিদ্যালয়ের ৪ টি পদে নিয়োগ পরীক্ষার ২ মাসেও রেজাল্ট প্রকাশ না হওয়ায় হতাশা দেখা দিয়েছে। স্থানীয় একটি চক্রের বিরুদ্ধে কয়েকজন প্রার্থীর কাছ থেকে অর্থ নেয়ার ও অভিযোগ উঠেছে।
জানা যায়, গত ১৫ জুলাই দুইটি পত্রিকায় পাকিশা উ”চ বিদ্যালয়ের নৈশ প্রহরী, আয়া, অফিস সহকারী ও পরি”ছন্নতা কর্মী পদে সার্কুলার প্রকাশ হয়। গত ৩০ আগষ্ট নিয়োগ পরীক্ষার ডেট দেওয়া থাকলেও পরীক্ষা স্থগিত হয়।
পরবর্তীতে গত ১২ অক্টোবর তারিখে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। কিন্তু এখন পর্যন্ত পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়নি। এর মধ্যে গত বুধবারে স্কুলের সভাপতি সুষান্ত কুমার মারা যান। দীর্ঘদিনে ও নিয়োগ পরীক্ষার রেজাল্ট না হওয়ায় সমালোচনা ঝড় বইছে।
এ বিষয়ে কয়েকজন প্রার্থী অভিযোগ করে বলেন, স্থানীয় একটি চক্র মোটা টাকার বিনিময়ে পছন্দের প্রার্থী মনোনয়ন দেয়ার জন্য তৎপর। তাদের কেউ কেউ বলছে রেজাল্ট হলেই তাদের পক্ষে যাবে।
তারা দীর্ঘদিনে ফলাফল প্রকাশ না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। পাকিশা উ”চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দীন বলেন, সভাপতি অসুস্থ থাকায় রেজাল্ট প্রকাশ করতে দেরি হয়েছে। দ্রুত ফলাফল প্রকাশ হবে বলে জানান।
এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিনুর রহমান বলেন, এতদিনে ও ফলাফল প্রকাশ না হওয়া দুঃখজনক। দ্রুত রেজাল্ট দেয়ার নিয়ম।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.