২৪তম বিসিএস অল ক্যাডার’র পক্ষ থেকে রাজশাহীর পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা

রাজশাহী জেলা পুলিশ: অদ্য ২১-১১-২০২০ ইং তারিখ সন্ধ্যা ০৬.৩০ টায় পুলিশ সুপার কার্যালয়ে রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) কে ২৪তম বিসিএস অল ক্যাডার, রাজশাহী অঞ্চলের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২৪তম বিসিএস (সাঃ শিক্ষা) কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ নিশান, তানভীর, রাজশাহী জেলার সভাপতি এ.কে.এম ফজলে রাব্বী, মিজানুর রহমান, আব্দুর রহিম, ফাহমিদা ফারহানা মলি, নাহিদা আফরোজ, জান্নাতুল ফেরদৌস, জামিলা খাতুন লাকী, ডাঃ সাথি, ডাঃ তালেব, ডাঃ আকতার, ডাঃ সুমন, ডাঃ অশোক, কৃষিবিদ ড. নুরুল ইসলাম সহ আরও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন জনাব এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার), পুলিশ সুপার রাজশাহী।

এছাড়াও বক্তব্য রাখেন এ.কে.এম ফজলে রাব্বী, ড. নাহিদা আফরোজ, মিজানুর রহমান, ডাঃ সাথি সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে ২৪তম বিসিএস, রাজশাহী অঞ্চলের উপস্থিত সকল কর্মকর্তাদের সাথে মত বিনিময় ছাড়াও অল ক্যাডারের একটি আহবায়ক কমিটি গঠনের জন্য প্রস্তাব গ্রহণ করা হয় এবং প্রাণঘাতি করোনা ভাইরাসে বিপর্যস্ত দেশ তথা বিশে^র সকলের কল্যাণ কামনা করা হয়।

সংবাদ প্রেরক রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার(সদর) ইফতেখায়ের আলম এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানানো হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.