২২ ঘন্টা পর লাশ উদ্ধার চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদীতে ডুবে ৫ম শ্রেণীর ছাত্রীর মৃত্যু


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মহানন্দা নদীর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বেলতলা ঘাটে গোসল করতে গিয়ে মোসা. সম্পা খাতুন (১২) নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রী ডুবে মারা যায়। প্রায় ২২ ঘন্টা পর সম্পার লাশ উদ্ধার হয়।

গতকাল মঙ্গলবার দুপুরে নদীতে গোসল করতে গিয়ে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের শিমুলতলা গ্রামের সম্পা মারা যায়। শিমুলতলা গ্রামের মিজানুর রহমান ও মোসা. শিল্পী বেগমের মেয়ে সম্পা শিমুলতলা আইডিয়াল কেজি স্কুলের ৫ম শ্রেনীর শিক্ষার্থী। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্র থেকে জানা গেছে, দুপুরে বাড়ির পাশে নদীতে গোসল করতে গিয়ে এক পর্যায়ে সম্পা ডুবে যায়। স্থানীয় এলাকাবাসী অনেক খুঁজেও লাশ উদ্ধার করতে না পেরে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

গতকাল মঙ্গলবার বিকেল থেকে রাত ৮ টা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরি দল সম্পার লাশ করতে পারেনি। এক পর্যায়ে বুধবার দুপুর পৌনে ১২টার দিকে ডুবে যাওয়া স্থান থেকে প্রায় ৫’শ মিটার দুরে বালুগ্রাম তেকোনা মোড় (তাহিরপুর) সংলগ্ন নদীতে শম্পার ভাসমান মরদেহ পাওয়া যায়।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মেহেরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শিমুলতলা গ্রামের বেলতলা ঘাটে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় শম্পা।

খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিসের একটি উদ্ধার দল ও রাজশাহী থেকে আসা ডুবুরী দল বিকেল সাড়ে চারটার দিকে নদীতে উদ্ধার অভিযান শুরু করে। কিন্ত শম্পার মরদেহের কোন সন্ধান না পেয়ে ও রাজশাহী অঞ্চলে ডুবুরী সংকটের কারনে রাত ৮টার দিকে অভিযান স্থগিত করা হয়।

সদর মডেল থানার এস.আই জালাল উদ্দিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আবেদনের প্রেক্ষিতে সম্পার মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.