করেনায় ২৫,৪৬২ পরিবারকে সহায়তা চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্যোগে করোনা ভাইরাস সতর্কতায় কর্মহীন হয়ে পড়া ও অসহায়-দুঃস্থ ৫৬০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বুধবার পৌরসভা চত্বরে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন পৌর ত্রাণ কমিটি আহব্বায়ক কাউন্সিলর আফজাল হোসেন পিন্টু, কমিটি সদস্য ও কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, আব্দুল বারেক, মতিউর রহমান, ট্যাগ অফিসারের প্রতিনিধি পৌর উপ-সহকারী কৃষি কর্মকর্তা আমানুল্লাহ এবং ত্রাণ কমিটির সদস্য সচিব ফারুক হোসেন। করোনা প্রভাবকালে পৌরসভার ২৫ হাজার ৪৬২টি পরিবারের মাঝে সরকারী সহায়তার ত্রাণ বিতরণ করা হয়েছে।

মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম জানান, করোনা প্রভাবকালে সাধারণ সহায়তা হিসেবে ১১ দফায় ১৯ হাজার ২’শ পরিবারের মাঝে ১০ কেজি করে ১’শ ৯২ টন চাল, নগদ অর্থ ১৮ লক্ষ ৬০ হাজার টাকায় থেকে ৮ দফায় ও শিশুখাদ্য বাবদ বরাদ্দ ৩ লক্ষ টাকায় ৬ দফায় মোট ৬ হাজার ২৬২টি পরিবারের মাঝে শিশু খাদ্য ও খাদ্য সামগ্রী ক্রয় করে বিতরণ করা হয়েছে।

তিনি জানান, বর্তমানে আরও ৩০ টন চাল ও শিশুখাদ্য বাবদ ৭৫ হাজার টাকা মজুদ আছে। আগামী শুক্রবার ও শনিবার এই ৩০ মে. টন চাল চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডের ৩ হাজার পরিবারের মাঝে বিতরণ করা হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.