২০১৯ সালে হলিউডের যে সিনেমাগুলোর জন্য অপেক্ষা করছে দর্শক

বিটিসি নিউজ ডেস্কযারা সিনেমা দেখতে ভালোবাসেন, তাদের কাছে নতুন বছর মানেই নতুন সিনেমা। ২০১৯ সালেও আসছে অনেক প্রতীক্ষিত কিছু সিনেমা। দর্শক অধীর আগ্রহে তাই অপেক্ষা করছেন সিনেমাগুলোর জন্য। এক নজরে দেখে নিন ছবিগুলোর তালিকা।

অ্যাভেঞ্জারস ইন্ড গেম: মারভেল ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ছবিটির জন্য। ধারণা করা হচ্ছে ইনফিনিটি ওয়ার সিকুয়্যালের এটাই শেষ ছবি।

ক্যাপ্টেন মার্ভেল: এবারের ক্যাপ্টেন মার্ভেল নিয়ে দর্শকদের প্রত্যাশা অনেক বেশি। কারণ এই সিরিজের এটাই প্রথম নারী সুপারহিরোর ছবি।

স্টার ওয়ার্স এপিসোড নাইন: স্টার ওয়ার্স এর এই ছবিটির জন্য দর্শকরা প্রত্যাশা অনেক যদিও ছবিটি প্রচারণার দিক দিয়ে অ্যাভেঞ্জারস: ইন্ড গেম এবং ক্যাপ্টেন মার্ভেল এর থেকে পিছিয়ে আছে বলে মনে করছেন ভক্তরা।

স্পাইডার ম্যান: ফার ফ্রম হোম: বড় পর্দায় বহুদিন স্পাইডারম্যানকে দেখেন না দর্শকরা। তাই এই ছবিটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা।

টয় স্টোরি ফোর: অ্যানিমেশন সিনেমার ভক্ত যারা তারা টয় স্টোরি থ্রি এর পর থেকেই অপেক্ষায় ছিলেন চতুর্থ পর্বের জন্য। এবছর অপেক্ষার অবসান হবে।

গ্লাস: আনব্রেকেবল এবং স্প্লিট এর সিকুয়্যাল হিসেবে আসছে গ্লাস ছবিটি। ছবিটি একই সঙ্গে সাইকোলজিক্যাল থ্রিলার এবং সুপার হিরোর ছবি। রহস্যময় কাহিনীর কারণে দর্শকের আগ্রহও একটু বেশী ছবিটিকে ঘিরে।

দ্য লায়ন কিং: ডিজনির ছবি মানেই বিশেষ কিছু। তাই ডিজনির সিনেমা আসছে শুনলেই দর্শকের আনন্দ বেড়ে যায় বহুগুণে। এবছর আসছে লায়ন কিং।

আলাদিন: এবছর আসছে আলাদিন। রোমাঞ্চকর সব ঘটনা নিয়ে তৈরি এই ছবির জন্য অপেক্ষায় আছেন দর্শকরা।

ডামবো: ডিজনির আরেকটি সিনেমা আসছে এবছর। ডামবো ছবির জন্য অপেক্ষায় দিন গুনছে শিশুরা এবং তাদের অভিভাবকরা।

জোকার: ওয়ার্নার ব্রাদার্স এর ড্রামাটিক স্টোরি ডিসি এর আইকনিক ভিলেন জোকারকে নিয়ে তৈরি সিনেমা আসছে এবছর। জোকারের মুখোসের আড়ালে লুকানো ক্রিমিনাল চরিত্রটিকে বড় পর্দায় দেখার জন্য তাই অপেক্ষা করছেন দর্শকরা।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.