১০ বছর কারাভোগের পর আবার ছিনতাই পেশায় আলী!

ফেনী প্রতিনিধি: ছিনতাই মামলায় ১০ বছর কারাভোগ করেছিলেন ছাগলনাইয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাঁশপাড়া এলাকার বাসিন্দা আলী হোসেন (৩১)। কিছুদিন আগে কারাগার থেকে বেড়িয়ে সহযোগীদের নিয়ে আবার জড়িয়ে যান পুরোনো পেশায়।
গত মঙ্গলবার দুপুরে গৃহবধু ফরিদা আক্তার স্বপ্না কাছ থেকে ৩৫ হাজার ছিনতাই করে সংঘবদ্ধ চক্র। এ ঘটনায় জড়িত তিনজনকে শুক্রবার রাতে গ্রেফতার করে পুলিশ।
জানা যায়, মঙ্গলবার দুপুরে বেকের বাজারে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন উত্তর আলীপুর এলাকার প্রবাসী মনছুর আহম্মদের স্ত্রী স্বপ্না। সিএনজি চালিত অটোরিকশা করে বাড়ি যাওয়ার সময় পথে বেকের বাজারের উত্তর পাশে পাকা সড়কের মাথায় এলে ছিনতাইকারীর তার গাড়ির গতিরোধ করে। কিছু বুঝে উঠার আগেই স্বপ্নাকে মারধর করে সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যান। গৃহবধুর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে পালিয়ে যান ছিনতাইকারীরা।
দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বিটিসি নিউজকে বলেন, ‘পুলিশ সুপার জাকির হাসানের নির্দেশনায় ছিনতাইকারীদের ধরতে পুলিশের একাধিক টিম সাঁড়াশি অভিযানে নামে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইয়ে ব্যবহৃত সিএনজি অটোরিকশা শনাক্ত করা হয়।
এরপর তথ্যপ্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান নিশ্চিত হয়ে গতকাল শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে ছাগলনাইয়ার বিভিন্ন এলাকায় হানা দেয় পুলিশ। এ সময় আলী ছাড়াও মটুয়া এলাকার মৃত রহিম উল্যাহর ছেলে ইমাম হোসেন (২৬) ও রাধানগর ইউনিয়নের উত্তর আঁধারমানিক এলাকার ফিরোজ মিয়ার ছেলে রাকিব হোসেনকে (১৯) গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ৩০ হাজার ৫০০ টাকা, একটি মোবাইল ফোন ও ছিনতাইয়ে ব্যবহৃত সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। গ্রেফতারদের আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.