স্কুলছাত্রীকে ধর্ষণ-হত্যা, প্রতিবাদে উত্তাল নোয়াখালী

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর জেলা শহর মাইজদির লক্ষ্মীনারায়ণপুর এলাকায় অষ্টম শ্রেণির ছাত্রী তাসনিয়া হোসেন অদিতাকে (১৪) ধর্ষণের পর গলা কেটে হত্যার ঘটনায় প্রতিবাদ ও খুনিদের বিচার দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে নোয়াখালী প্রেসক্লাব ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করে। অদিতা নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিল। তার স্কুলের ব্যানারে অনুষ্ঠিত এ মানববন্ধনে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ছাড়াও সামাজিক সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় বাসিন্দারা অংশ নেয়।
মানববন্ধনে বক্তারা অদিতা হত্যাকাণ্ডে জড়িত আসামিকে দ্রুত সময়ের মধ্যে সর্বোচ্চ শাস্তি দেওয়ার দাবি জানান। একইসঙ্গে কিশোর গ্যাংসহ শিক্ষার্থীদের উত্যক্তকারী সব বখাটে ও অপরাধীদের অবিলম্বে আইনের আওতায় আনার কথা বলেন।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে জাহান মঞ্জিলের একটি কক্ষ থেকে অদিতির মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহটি অর্ধনগ্ন, গলা ও দুই হাতের রগ কাটা অবস্থায় বিছানায় পড়ে ছিল। ঘটনায় জড়িত সন্দেহে তার সাবেক কোচিং শিক্ষক আবদুর রহিম রনিকে (২৫) আটক করে পুলিশ। বর্তমানে তাকে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.