হোটেল শাহীনে ডিবি’র অভিযান গ্রেফতারকৃত তিন জনকে ছাড়াতে গিয়ে কারাদ-প্রাপ্ত হলেন একব্যক্তি

খুলনা ব্যুরো:  এবার আবাসিক হোটেল থেকে গ্রেফতার করা তিন নারী-পুরুষকে ছাড়াতে গিয়ে ৫ দিনের কারাদ-াদেশ প্রাপ্ত হলেন এক ব্যক্তি।  গতকাল রোববার খুলনার মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে এ ঘটনা ঘটে।
এছাড়া নগরীর সার্কিট হাউজ সংলগ্ন ফায়ার সার্ভিস রোডের আবাসিক হোটেল শাহীন থেকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিন নারী-পুরুষকেও বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।
নগর গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর তাদেরকে আদালতে হাজির করা হলে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ড. মো: আতিকুস সামাদ এসব সাজা দেন।
৩০দিনের বিনাশ্রম কারাদ-প্রাপ্ত আসামি হলেন খুলনা জেলার পাইকগাছা থানার খড়িয়া গ্রামের মৃত: আবুল গাজীর ছেলে মো: বজলুর রহমান (৩৬), ১৫দিনের বিনাশ্রম কারাদ-প্রাপ্ত আসামি হলেন কয়রা থানার মঠবাড়ি গ্রামের মো: বজলু সানার স্ত্রী মোছা: শুকজান বেগম (৩৫) এবং ২০দিনের বিনাশ্রম কারাদ-প্রাপ্ত আসামি হলেন নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন ৮০/১, বয়রা ক্রস রোডের মৃত: ইসাহাক আলির ছেলে মো: রবিউল ইসলাম (৩০)। এছাড়া আসামীদের পক্ষে তদবির করতে এসে ৫দিনের বিনাশ্রম কারাদ-প্রাপ্ত হন এক ব্যক্তি। তিনি হলেন, পাইকগাছা থানার উত্তর খাড়াবাদ গ্রামের মৃত নওশের আলি ছেলে মজিবর রহমান।
মামলার বিবরণে জানা যায়, গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে নগরীর সার্কিট হাউজ সংলগ্ন ফায়ার সার্ভিস রোডের আবাসিক হোটেল শাহীনে অভিযান পরিচালনা করেন নগর গোয়েন্দা পুলিশের এসআই কাজী আবুল হাসান।
এসময় হোটেল কক্ষ থেকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৩জনকে গ্রেফতার করা হয়। তাদের গতকাল আদালতে প্রেরণ করা হয় যার প্রসিকিউশন নং-৩৪/১৯।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.