হার দিয়ে মৌসুম শুরু রোনালদোর ম্যানইউর

বিটিসি স্পোর্টস ডেস্ক: গেল মৌসুমটা কেটেছিল চরম হতাশায়। এবার নতুন মৌসুমের শুরুতেও হারের তিক্ত স্বাদ পেল ম্যানচেস্টার ইউনাইটেড। সেটাও আবার নিজেদের মাঠে। নতুন কোচ টেন হাগের অধীনে মৌসুমের প্রথম ম্যাচে ব্রাইটনের কাছে হেরেছে ম্যানইউ।
ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার ২০২২-২৩ আসরে নিজেদের প্রথম ম্যাচে ব্রাইটনের কাছে ২-১ গোলে হারল এরিক টেন হাগের দল।
ওল্ড ট্র্যাফোর্ডে স্বাগতিকদের সঙ্গে আক্রমণে পাল্লা দিয়ে লড়েছে ব্রাইটন। তবে ম্যাচ দখলে পিছিয়ে ছিল ব্রাইটন। ম্যাচের ৬৩ ভাগ সময় বল দখলে রাখে ম্যানইউ। এই সময়ে আক্রমণ করে ১৭ বার, যার মধ্যে ৫টিই ছিল অনটার্গেটে যাওয়ার মতো। কিন্তু একটিও লক্ষ্যে রাখতে পারেনি তারা।
অন্যদিকে মাত্র ৩৮ ভাগ সময় বল দখলে রেখে ১৫ বার আক্রমণ করেই সফল ব্রাইটন। ম্যানইউ যে গোল পেয়েছে সেটিও এসেছে ব্রাইটনের আত্মঘাতী থেকে।
এদিন ম্যাচের প্রথমার্ধে ৯ মিনিটের মধ্যে জোড়া গোল করে ব্রাইটনকে এগিয়ে নেন পাসকেল গ্রস। এর পর আর ম্যাচে ফিরতে পারেনি ম্যানইউ। দ্বিতীয়ার্ধে ব্রাইটনের আলেক্সিস মাক আলিস্তের আত্মঘাতী গোলে ম্যানইউর ম্যাচে ফেরার কাজ সহজ করে দেন। কিন্তু তবুও ম্যাচে ফিরতে পারেনি স্বাগতিকরা।
ম্যাচের প্রথমার্ধে কোচ টেন হাগ মাঠেই নামাননি ক্রিস্টিয়ানো রোনালদোকে। দ্বিতীয়ার্ধে বদলি নেমে পর্তুগিজ তারকাও পারলেন না দলকে ম্যাচে ফেরাতে। শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে ম্যানইউকে। নতুন কোচ টেন হাগও তাঁর নতুন অধ্যায় শুরু করলেন পরাজয় দিয়ে।
ব্রাইটনের বিপক্ষে পরপর দুই ম্যাচে হারল ইউনাইটেড। গত আসরে শেষের আগের ম্যাচে দলটির মাঠে ৪-০ গোলে হেরেছিল তারা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.