বড় জয়ে গাম্পের ট্রফি ঘরে তুলল বার্সেলোনা

বিটিসি স্পোর্টস ডেস্ক: প্রাক-মৌসুমের শেষ প্রস্তুতিমূলক ম্যাচে রীতিমতো গোল উৎসব করেছে বার্সেলোনা। তাতে পুমাসকে উড়িয়ে গাম্পের ট্রফি ঘরে তুলেছে স্প্যানিশ ক্লাবটি।
কাম্প ন্যুতে গতকাল রোববার দিবাগত রাতে মেক্সিকোর ক্লাবটি পুমাসকে ৬-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। দলের পক্ষে জোড়া গোল করেছেন পেদ্রি। এ ছাড়াও নিজের প্রথম গোলের দেখা পেয়েছেন রবার্ট লেভান্দোস্কি। বাকি তিনটি গোল এসেছে উসমান দেম্বেলে, পিয়েরে-এমেরিক অবামেয়াং ও ফ্রেংকি ডি ইয়ংয়ের পা থেকে।
বার্সেলোনার প্রতিষ্ঠাতা সদস্য, সাবেক খেলোয়াড় ও সভাপতি জুয়ান গাম্পেরের নামানুসারে মৌসুমের শুরুতে এই ম্যাচের আয়োজন করে বার্সেলোনা। এবার হলো এটির ৫৭তম আসর।
ঘরের মাঠে ম্যাচটির শুরুর আগে ক্লাবের সাবেক তারকা ডিফেন্ডার এবং দানি আলভেসকে সম্মানিত করে বার্সেলোনা।
এরপর লড়াইয়ের শুরুতেই বার্সাকে লিড এনে দেন লেভান্দোস্কি। ম্যাচের তৃতীয় মিনিটে পেদ্রির থ্রু বল ধরে ডি-বক্সে গোলরক্ষককে কাটিয়ে দুরূহ কোণ থেকে গোলটি করেন এই মৌসুমে বার্সায় পা লেভা। এর দুই মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন পেদ্রি।
পরের ২০ মিনিটে আরো দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় বার্সা। এরপর বিরতির পর স্কোরলাইন ৫-০ করেন অবামেয়াং। ৮৪ মিনিটে শেষ গোলটি করে দলকে বড় জয়ের উচ্ছ্বাসে ভাসান ফ্রেংকি ডি ইয়ং। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.